|

লক্ষ্মীপুর সদর হাসপাতালের রাস্তাটি ঝুঁকিপূর্ণ

প্রকাশিতঃ ৫:৫৩ অপরাহ্ন | জুলাই ১৫, ২০২১

লক্ষ্মীপুর সদর হাসপাতালের রাস্তাটি ঝুঁকিপূর্ণ

মোঃ রুবেল হোসেন, লক্ষ্মীপুর: যেপথ ধরে অসুস্থ রোগী নিয়ে স্বজন’রা সেবার জন্য আসে হাসপাতালে। সেইপথ যদি হয় ভয়ঙ্কর ও ঝুঁকিপূর্ণ নয়তো বা প্রতিনিয়ত দুর্ঘটনা’র শিকার। তাহলে কি আমরা ধরে নিবো, সেইখানকার সংশ্লিষ্ট কর্তৃপক্ষ উদাসীন না কি অন্ধ?

প্রিয় পাঠক বলছি, লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতলের প্রধান গেট থেকে প্রবেশ করা যে সড়টি রয়েছে। সম্পূর্ণভাবে খানাখন্দভরা রাস্তাটুকু। ফলে সামান্য বৃষ্টি আসলে বিভিন্নস্থান পানি জমে দুর্ভোগে পরিনয়ত হয়। সড়কটির বর্তমান চিত্র ঝুঁকিপূর্ণ ও ভয়ঙ্কর। কারণ এ সড়কটি কংক্রিটের ঢালাই করা। গত কয়েক মাস থেকে সড়কটি ফেটে বড়-বড় গর্ত সৃষ্টি হয়। এতে রডের মাথা ২-৩ ফুট বাহিরে। যেকোনো সময় এ রডের মাথা’র সাথে আঘাত লেগে বড়ধরণের দুর্ঘটনা ঘটতে পারে।

লক্ষ্মীপুর পৌরসভা’র ১২নং ওয়ার্ড আবিরনগর বাসিন্দা মোঃ রাজু হোসেন বলেন, গত ৪ দিন থেকে এ হাসপাতালে কমবেশি আসা হয় রাজুর। তার শালিকা ৩য় তলা ভর্তি আছে। তিনি বলেন, সড়কটি খুব খারাপ অবস্থা। জেলা সদর হাসপাতালের সামনের চিত্র যদি এমন হয়। ভিতরে কেমন? পরিষ্কার-পরিচ্ছন্নতা’র চরম অভাব রয়েছে এ হাসপাতালে। টয়লেট ও বিছানাপত্র মেঝে খুব খারাপ অবস্থা।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের রাস্তাটি ঝুঁকিপূর্ণ

হাসপাতালের সামনের ঔষধ ফার্মেসি দোকানদার মোঃ সুজন হোসেন বলেন, সবসময় এ সড়ককে ছোট-বড় দুর্ঘটনা শিকার হয় রোগী ও স্বজন’রা। এছাড়াও সম্প্রতি হাসপাতালের একজন ডাক্তারও বের হয়ে থাকা রডের মাথার সাথে আঘাত খেয়ে কিছু দিন ছুটিতে ছিলেন। দ্রুত সড়কটি মেরামত নয়তো রডের মাথা গুলো কেটে দিলে কিছু’টা দুর্ভোগ লাগব হবে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অভিসার মোঃ আনোয়ার হোসেন বলেন, ঝুঁকিপূর্ণ সড়কটির বিষয়ে গণপূর্ত বিভাগকে চিঠি দেওয়া হয়েছে। তারা টেন্ডারও দিয়েছে। আশাকরি খুব শীঘ্র সড়কটির কাজ শুরু হবে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের রাস্তাটি ঝুঁকিপূর্ণ

দেখা হয়েছে: 295
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪