|

লাকসাম থানায় পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত!

প্রকাশিতঃ ৪:২৭ অপরাহ্ন | জুলাই ০২, ২০১৮

লাকসাম থানায় পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত!

সাইফুল ইসলাম, কুমিল্লা প্রতিনিধি:
গত শনিবার কুমিল্লার লাকসাম থানায় জিডি (সাধারণ ডায়েরি) বাবদ টাকা দাবি করার অভিযোগ উঠেছে এসআই মোঃ জাহাঙ্গীর হোসেনের বিরুদ্ধে অভিযোগকারী লাকসাম উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও লাকসাম পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সাংবাদিক মাসুদুর রহমান।

মাসুদুুর রহমান জানান, গত ২৪ জুন রবিবার লাকসাম থানায় সানজিদা ইয়াসমিন মোহনা (১৬) নামের এক কিশোরী নিখোঁজের সাধারণ ডায়েরী (জিডি) করা হয়, যার জিডি নম্বর ৮৫২। তাৎক্ষণিক কম্পিউটার কম্পোজিং বাবদ ২ শ’ টাকা নেয়া হয় কিশোরী মোহনার মায়ের কাছ থেকে নিখোঁজের ৮ দিন পর লাকসাম থানার ওসি (তদন্ত) আশরাফ উদ্দিনের সহযোগিতায় কিশোরী মোহনার সন্ধান মিললে দায়েরকৃত ডায়েরী প্রত্যাহারের জন্য শনিবার কিশোরী মোহনার মা ও সাংবাদিক মাসুদুর রহমান থানায় গেলে এসআই মোঃ জাহাঙ্গীর হোসেন পুনরায় তাদের কাছে টাকা দাবী করেন। এসময় ‘জিডি করতে টাকা লাগে না’ বলায় সাংবাদিক মাসুদুর রহমানকে অকথ্য ভাষায় গালাগাল করে ভবিষ্যতে থানায় প্রবেশ করতে নিষেধ করেন এসআই জাহাঙ্গীর হোসেন।

এ বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে লাকসাম থানার এসআই মোঃ জাহাঙ্গীর হোসেন উগ্র কণ্ঠে ‘থানায় আসলে কথা হবে’ বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন। বিষয়টি অবহিত করলে লাকসাম থানার ওসি (তদন্ত) মোঃ আশরাফ উদ্দিন বলেন, ‘ঘটনাটি অবশ্যই দুঃখজনক। আমি খতিয়ে দেখছি।’

দেখা হয়েছে: 956
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪