|

শরীয়তপুরের আদালত পাড়ায় জাল টাকাসহ আটক-১

প্রকাশিতঃ ১১:৪৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৮, ২০২১

Atok-আটক

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার সদর উপজেলার আদালত পাড়ায় জাল টাকাসহ মুন্না সরদার (৩২) নামে একজনকে আটক করেছে স্থানীয়রা।

শনিবার ১৮ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে আদালত পাড়ার দোকানদার আয়নাল হক মাদবরের কাছ থেকে শ্যাম্পু সিগারেটসহ বিভিন্ন জিনিসপত্র ক্রয় করে। এরপর দোকানদারকে এক হাজার টাকার নোট দেয় মুন্না, টাকা হাতে নিয়ে দোকানদারের সন্দেহ হলে অন্যে আরেকজনকে নোটটি দেখানোর পরে সেও জাল টাকা হিসেবে শনাক্ত করলে স্থানীয়রা প্রতারক মুন্নাকে আটক করে।

তাৎক্ষনিক স্থানীয়রা তাকে তল্লাশি করে তার কাছ থেকে মোট ৮ হাজার টাকার জাল নোট উদ্ধার করে।
এরপর পালং মডেল থানায় ফোন করে পুলিশকে জানালে দ্রুত ঘটনাস্থলে পুলিশ এসে মুন্নাকে উদ্ধার করে পালং মডেল থানায় নিয়ে যায়।

প্রতারক মুন্না সরদার জেলার ডামুড্যা উপজেলার কনেকশ্বর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রিয় কাঠি গ্রামের ছাত্তার সরদারের ছেলে।

ভূক্তভোগী ব্যাবসায়ী আয়নাল হক মাদবর জানান, এর আগেও আমার কাছ থেকে জিনিসপত্র কিনে জাল টাকা দিয়ে গেছে, আমার অনেক লোকসান হয়েছে, তাই আজ ওকে দেখেই সন্দেহ হওয়ায় আমি আমার ছেলেকে ডেকে এনে টাকা দেখাই পরে জাল প্রমানিত হওয়ায় স্থানীয় লোকেরা তল্লাশি করে তার কাছে আরো ৮ হাজার টাকার জাল টাকা পায়। পরে পুলিশ ডেকে তাদের হাতে তুলে দিয়েছি।

এবিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি তদন্ত) এসএম আতিক উল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, আদালত পাড়ায় স্থানীয়রা মুন্নাকে জাল টাকাসহ আটক করে, খবর পেয়ে আমাদের ফোর্স গিয়ে মুন্না সরদার নামে একজনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে জাল মুদ্রা নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়া চলছে।

দেখা হয়েছে: 190
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪