|

শরীয়তপুরের গোসাইরহাটে ডেঙ্গু জ্বরে এক শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিতঃ ২:৪৯ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০১৯

শরীয়তপুরের গোসাইরহাটে ডেঙ্গু জ্বরে এক শিক্ষার্থীর মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় দাদন লস্কর (২০) নামে এক শিক্ষার্থী মারা গেছেন। রবিবার ২৬ আগস্ট রাত ৯ টার দিকে মারা যাওয়ার বিষয়টি সিভিল সার্জন খলিলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

দাদন লস্কর গোসাইরহাট শামসুর রহমান কলেজের বিএ শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি মাছুয়াখালি গ্রামের জামাল হোসেন লস্করের ছেলে।

গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, দাদন বুধবার জ্বরে আক্রান্ত হন, পরে বৃহস্পতিবার রক্ত পরীক্ষা করলে তিনি ডেঙ্গু আক্রান্ত বলে জানা যায়। শুক্রবার তাকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রবিবার হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। ওইদিন রাতে সদর হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যেই তার মৃত্যু হয়।

শরীয়তপুর জেলা সিভিল সার্জন বলেন, ‘ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই প্রথম কেউ মারা গেলেন। আমরা ডেঙ্গু আক্রান্ত রোগীদের যথেষ্ট সেবা দেওয়ার চেষ্টা করে যাচ্ছি।

দেখা হয়েছে: 643
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪