|

শরীয়তপুরে অতিরিক্ত ডিআইজি’র আগমনে পুলিশ সুপারের ফুলেল শুভেচ্ছায় বরন

প্রকাশিতঃ ৫:৫৮ অপরাহ্ন | জুন ১২, ২০২১

শরীয়তপুরে অতিরিক্ত ডিআইজি'র আগমনে পুলিশ সুপারের ফুলেল শুভেচ্ছায় বরন

মো. মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরে অতিরিক্ত ডিআইজি, বিপিএম (বার) পিপিএম (অপরাধ) ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ মহোদয়ের শরীয়তপুর জেলায় আগমন উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

১২ জুন শনিবার সকাল ১০ ঘটিকায় অতিরিক্ত ডিআইজি মো. নূরে আলম মিনা ঢাকা রেঞ্জ বাংলাদেশ পুলিশ, শরীয়তপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ের হিসাব শাখা অর্ধ-বার্ষিক ও শরীয়তপুর সদর কোর্ট দ্বি-বার্ষিক পরিদর্শন করেন।

হিসাব শাখা পরিদর্শন উপলক্ষে তিনি শরীয়তপুর জেলা পুলিশ সুপারের অস্থায়ী কার্যালয়ে আগমন করলে অতিরিক্ত ডিআইজি নূরে আলম মিনা’কে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় বরন করেন জেলা পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), শরীয়তপুর তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার নড়িয়া সার্কেল এস এম মিজানুর রহমান, সহকারী পুলিশ সুপার মো. তৌফিক।

ডিআইজি মহোদয়কে ফুলেল শুভেচছায় বরন করে নেয়ার সময় আরো উপস্থিত ছিলেন, পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আখতার হোসেন, পুলিশ পরিদর্শক (অপরাধ শাখা) আনোয়ারুল ইসলামসহ পুলিশ সুপারের কার্যালয়ের ও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ।

দেখা হয়েছে: 400
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪