|

শরীয়তপুরে আওয়ামীলীগের প্রার্থীকে মারধর অফিস ভাংচুর এমপি’র ভাইসহ আহত-৪

প্রকাশিতঃ ৫:১০ অপরাহ্ন | নভেম্বর ০৬, ২০২১

মো. মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থীর উপর ৫ নভেম্বর শুক্রবার রাতে অতর্কিত হামলা চালায় ও আওয়ামী লীগের অফিস, মোটর সাইকেল এবং অফিসে থাকা বঙ্গবন্ধুর ছবিসহ ব্যাপক ভাংচুরের অভিযোগ উঠেছে, বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের হাবিবুর রহমান ঢালীর বিরুদ্ধে।

এঘটনায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম ঢালী, স্থানীয় এমপি ইকবাল হোসেন অপু’র চাচাতো ভাই বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ফরহাদ হোসেন তপুসহ চারজন গুরুতর আহত হয়েছেন।

সিরাজুল ইসলাম ঢালীর চোঁখের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা চক্ষু হাসপাতালে প্রেরণ করেন। এছাড়া বাকিরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এসময় বিদ্রোহী প্রার্থীর লোকজন শতাধিক ককটেল বিস্ফোরণ ঘটায় ও গুলি করে নৌকা প্রতীকের প্রার্থী ও তার সমর্থকদের উপর। পরে পালং মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশ এসে হামলার ঘটনা নিয়ন্ত্রণে আনে। সুবচনী বাজারে এখনো থমথমে অবস্থা বিরাজ করছে যেকোনো সময় আবারো সংঘর্ষের ঘটনা ঘটতে পারে।

হামলার ঘটনায় বিদ্রোহী প্রার্থী হাবিবুর রহমান ঢালীর সমর্থকরা দাবি করেন তাদের উপর হামলা করে তাদের বেশ কয়েকজনকে আহত করেছে নৌকা প্রার্থী সিরাজুল ইসলাম ঢালীর লোকজনে। এমনকি আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা নিতে দেয়নি। তারা এখন কালকিনী ও মাদারীপুর চিকিৎসাধীন আছেন।

নৌকা প্রতীকের প্রার্থী সিরাজুল ইসলাম ঢালীর সমর্থকদের অভিযোগ শুক্রবার রাত ১১টার দিকে তারা নির্বাচনী প্রচারণা শেষে রুদ্রকর ইউনিয়নের সুবচনী বাজার আওয়ামীলীগের ক্লাবের দিকে আসলে বিদ্রোহী প্রার্থী হাবিবুর রহমান ঢালী তার ভাই সেলিম ঢালী, জসিম ঢালী, রাজু ঢালী, আলী আজম ঢালীসহ শতাধিক বহিরাগত সন্ত্রাসী বাহিনী নিয়ে তাদের উপর হামলা চালায়। এসময় শত শত ককটেলের বিস্ফোরন ঘটায় ও গুলি করে বলে জানায় তারা

নৌকার প্রার্থী সিরাজুল ইসলাম ঢালীর ভাই মো. রুহুল আমীন ঢালী বলেন, আমরা নির্বাচনী প্রচারণা শেষে সুবচনী বাজারে আসলে বিদ্রোহী প্রার্থী হাবিব ঢালীর বহিরাগত সন্ত্রাসীরা ককটেল ফাটায় গুলি করে, এতে আমার বড় ভাই সিরাজুল ইসলাম ঢালীর ডান চোখে স্প্লিন্টার ঢুকে তার চোঁখে প্রচুর আঘাত লাগে। আমরা এঘটনার বিচার ও ভোট নিয়ে যে শংকা তৈরী তা স্বাভাবিক পর্যায়ে ফিরিয়ে আনতে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীকে অনুরোধ করছি।

ইউপি নির্বাচনে প্রার্থীর উপর হামলার ঘটনায় ভোটার ও সাধারন মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।

হামলার ঘটনায় পালং মডেল থানায় নৌকা প্রার্থীর সমর্থকরা একটি অভিযোগ দায়ের করেছে।

নৌকা প্রতীকের প্রার্থীর উপর হামলা ও অফিস ভাংচুরে ঘটনার বিষয়ে বিদ্রোহী প্রার্থী হাবিবুর রহমান ঢালীর বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি, তার মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি কল রিসিভ করেননি।

এঘটনায় পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আকতার হোসেন জানান, নৌকার প্রার্থী সিরাজ ঢালীর উপর হামলার ঘটনায় পুলিশের পক্ষ থেকে ১টি এবং সিরাজ ঢালীর পক্ষ থেকে ১টি দুটি মামলার দায়েরের প্রস্তুতি ও অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 282
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪