|

শরীয়তপুরে ইয়াকুব হত্যাকারীদের জামিন বাতিলের দাবিতে রাস্তা অবরোধ

প্রকাশিতঃ ৫:৪৪ অপরাহ্ন | অগাস্ট ০৬, ২০১৯

শরীয়তপুরে ইয়াকুব হত্যাকারীদের জামিন বাতিলের দাবিতে রাস্তা অবরোধ

মো. মহসিন রেজা, শরীয়তপুরঃ শরীয়তপুরের ইয়াকুব হত্যাকারীদের শাস্তির দাবিতে নড়িয়ার উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চান্দনীর রাস্তা অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা।

৬ আগষ্ট মঙ্গলবার দুপুরে ভোজেশ্ব ইউনিয়নের ইয়াকুব আলী ছৈয়ালের হত্যাকারীদের জামিন বাতিল করে গ্রেপ্তারের মাধ্যেমে শাস্তির আওতায় আনার দাবিতে ইয়াকুবের আত্নীয় স্বজন ও স্থানীয় বিক্ষুব্ধ জনতা নড়িয়ার চান্দনীতে ঘন্টা ব্যাপী রাস্তা অবরোধ করে রাখেন।

এসময় অবরোধকারীরা দাবি করেন, ইয়াকুবের খুনি আলী আহমেদ শিকদারসহ সকল খুনিদের জামিন বাতিল করে গ্রেপ্তারের মাধ্যেমে শাস্তির আওতায় আনার জন্য তারা শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করতে গেলে সেখান থেকে তাদের আইনশৃঙ্খলা বাহিনী সরিয়ে দেয়। পরে তারা নড়িয়ার চান্দনীতে মানববন্ধন ও রাস্তা অবরোধ করে রাখেন।

শরীয়তপুরে ইয়াকুব হত্যাকারীদের জামিন বাতিলের দাবিতে রাস্তা অবরোধ

তারা আরো বলেন, নড়িয়ার কিছু স্বার্থনেশী রাজনীতিকরা ও পুলিশ প্রশাসনের কারনে তারা জামিনে বের হয়ে নিহত ইয়াকুব আলী ছৈয়ালের পরিবারকে মামলা তুলে নিতে হুমকী দিচ্ছে।

উল্লেখ্য, গত ১০ জুন ভোজেশ্বর ইউনিয়নের চান্দনী গ্রামের ব্যাবসায়ী ও আওয়ামী রাজনীতিক ইয়াকুব আলী ছৈয়ালকে রাজনৈতিক প্রতি পক্ষের সন্ত্রাসী সাবেক চেয়ারম্যান আলী আহমেদ শিকদার ও তার সন্ত্রাসী বাহিনী দিনে দুপুরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ইয়াকুব ছৈয়ালকে।

হত্যার ঘটনায় ঐদিনই ২২ জনকে আসামী করে নড়িয়া থানায় মামলা করে নিহত ইয়াকুবের ছেলে। সকল আসামী ২৮ জুন হাইকোর্ট থেকে জামিনে চলে আসে।

দেখা হয়েছে: 807
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪