|

শরীয়তপুরে ৩৬ ঘন্টায় করোনায় আক্রান্ত-৩৬ মোট-১২১ জন

প্রকাশিতঃ ৬:২৩ অপরাহ্ন | মে ২৮, ২০২০

করোনা রোগী শনাক্ত।

মো. মহসিন রেজা, শরীয়তপুরঃ শরীয়তপুরে করোনা ভাইরাস (কোভিড-১৯)এ ২৮ মে বৃহস্পতিবার একদিনেই নতুন করে আরো ৩১ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। এবং গত ৩৬ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৩৬ জন।

এ পর্যন্ত শরীয়তপুর জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২১জনে।

শরীয়তপুরে গত ৩৬ ঘন্টায় আক্রান্তরা হলেন সদর উপজেলার ডোমসার ইউনিয়নে ১৩, রুদ্রকর ২, সদর পৌরসভায় ১ জন। গোসাইরহাটের আলাওলপুর ৭ ইদিলপুর ১জন। জাজিরা উপজেলার নাওডোবা ১ জাজিরা পৌরসভায় ৩ জন।

নড়িয়ার ভোজেশ্বর ইউনিয়নে ১, ডিঙ্গামানিক ইউনিয়নে ১, ফতেজঙ্গপুর ইউনিয়নে ১ জন। ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়নে ৩, ডামুড্যা পৌরসভায় ১জন, ভেদরগঞ্জ উপজেলার ছয়গাও ইউনিয়নে ০১ জন আক্রান্ত। এর মধ্যে পুরুষ ২২ নারী ১২ শিশু ২জন।  এ তথ্য নিশ্চিত করেন জেলা স্বাস্থ্য প্রশাসন শরীয়তপুর।

এ পর্যন্ত জেলায় মোট ২৫২১ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়, এর মধ্যে ২৩৭৬ জনের রিপোর্ট হাতে পেয়েছেন শরীয়তপুর জেলা সিভিল সার্জন অফিস। তার মধ্যে ২২৫৫ জন করোনা নেগেটিভ ও ১২১ জন করোনা পজেটিভ শনাক্ত এসেছে।

আক্রান্ত ১২১ জনের মধ্যে সদর উপজেলায়-৩৭, ডামুড্যা উপজেলায়-২৬, নড়িয়া উপজেলায়-২০ , জাজিরা উপজেলায়-১৫, ভেদরগঞ্জ উপজেলায়-১২ জন এবং গোসাইরহাট উপজেলার ১১ জন করোনা আক্রান্ত।

এদিকে এ পর্যন্ত শরীয়তপুর জেলার নড়িয়া ও ডামুড্যা উপজেলায় ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন ও ৪৬ জনকেসুস্থ ঘোষণা করেন জেলা স্বাস্থ্য প্রশাসন। এছাড়া সদর হাসপাতালের আইসোলেশনে রয়েছে একজন।

গত ৩৬ ঘন্টার করোনা বিষয়ক তথ্য জানান,ডাঃ মোঃ আবদুর রশিদ মেডিক্যাল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ও ফোকাল পার্সন, জেলা করোনা কন্ট্রোল রুম সিভিল সার্জন অফিস, শরীয়তপুর।

দেখা হয়েছে: 647
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪