|

শরীয়তপুরে করোনা ভাইরাস প্রতিরোধক টিকাদান কার্যক্রম উদ্বোধন

প্রকাশিতঃ ৫:৩৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৭, ২০২১

শরীয়তপুরে করোনা ভাইরাস প্রতিরোধক টিকাদান কার্যক্রম উদ্বোধন

মো.মহসিন রেজা, শরীয়তপুর: শরীয়তপুর ১০০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের আয়োজনে জেলা সিভিল সার্জন ডা. এসএম আব্দুল্লা-আল মুরাদ এর সভাপতিত্বে ৭ ফেব্রুয়ারী রবিবার সকাল ১০ ঘটিকায় কোভিড-১৯ ( করোনা ভাইরাস) প্রতিরোধক টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

জেলার সদর হাসপাতালের ১০ শয্যা বিশিষ্ট করোনা ওয়ার্ডের চিকিৎসক ডাঃ সাদমান সাকিবকে টিকা প্রদানের মাধ্যমে কোভিড-১৯ (করোনা ভাইরাস) প্রতিরোধক টিকাদান কার্যক্রম উদ্বোধন করা হয়।

কোভিড-১৯ টিকাদান কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শরীয়তপুরের নবাগত জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান, শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল, বর্তমান মেয়র মোঃ পারভেজ রহমান জন, সদর হাসপাতালের তত্ববধায়ক ডা. মুনির আহমেদ খান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডা. মোঃ আবদুস সোবহান। এছাড়া আরো উপস্থিত ছিলেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুমন কুমার পোদ্দারসহ হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ, জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা -কর্মচারী, প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে শরীয়তপুর জেলা সিভিল সার্জন ডা. এসএম আব্দুল্লা-আল মুরাদ বলেন, শরীয়তপুর জেলায় এ পর্যন্ত ১ হাজার ৬শ ৪৩ জন করোনা ভাইরাস প্রতিরোধক টিকা পাওয়ার জন্য নিবন্ধন করেছেন, নিবন্ধনকৃত যাদের মোবাইলে এসএমএস পেয়েছেন তারা উদ্বোধনী দিনেই করোনার টিকা দিতে পারবেন।

এসময় তিনি আরো বলেন আমাদের বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও টিকাদান কার্যক্রম চলছে, তিনি সকলকে টিকা নেওয়ার আহ্বান জানান।

দেখা হয়েছে: 328
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪