|

শরীয়তপুরে করোনা রোগী নিখোঁজ হাসপাতাল লকডাউন

প্রকাশিতঃ ১২:২৪ পূর্বাহ্ন | মে ০৬, ২০২০

শরীয়তপুরে করোনা রোগী নিখোঁজ হাসপাতাল লকডাউন

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার আলাওল পুর ইউনিয়নে কোভিড-১৯ পজেটিভ এক জনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। রোগীর ক‌রোনা প‌জি‌টিভ শনা‌ক্তের পর থে‌কে সে নি‌খোঁজ র‌য়ে‌ছে।

৪ মে সোমবার আইসিডিডিআর থেকে ওই ব্যক্তির করোনার পজিটিভ রিপোর্ট পাওয়ার প‌রে জেলা স্বাস্থ্য বিভাগের লোক তার গ্রামের বাড়ি গিয়ে তার কোনো সন্ধান পাননি।

কয়েকদিন আগে নারায়ণগঞ্জ থেকে নিজ বা‌ড়ি শরীয়তপু‌রের গোসাইরহাট উপ‌জেলার আলাওলপুরে এসেছেন তিনি।

গত ১ মে তার নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। পাশাপা‌শি তাকে বাড়িতে হোম কোয়ারেন্টিনে থাকার নি‌র্দেশ দেওয়া হ‌য়ে‌ছি‌লো।

এদিকে করোনা পজেটিভ রোগী গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসা নেওয়ার পর করোনা শনাক্ত হওয়ায় ১০ জন চিকিৎসক, ১৩জন রোগীসহ প্রায় ১০০জনের দলবলসহ হাসপাতালটি লকডাউন করা হয়েছে।

পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কার্যক্রম বন্ধ থাকবে, শুধু বর্তমানে ভর্তি থাকা রোগীরা সেবা পাবেন। কারো চিকিৎসার প্রয়োজন হলে সদর হাসপাতাল আসার পরামর্শ দেওয়া হয়েছে বলে জানান জেলা সিভিল সার্জন আব্দুল্লাহ মুরাদ।

এ‌ বিষ‌য়ে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোল্লা সোহেব আলী বলেন, ওই ব্যা‌ক্তি‌কে খোঁজ কর‌তে তার বা‌ড়ি‌তে গে‌লেও তা‌কে পাওয়া যায়‌নি। তার পরিবারের সদস্যরা জানি‌য়ে‌ছে সে তিন দিন ধরে বা‌ড়ি‌তে নেই, তা‌কে খোঁজ করা হ‌চ্ছে।

দেখা হয়েছে: 503
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪