|

শরীয়তপুরে নতুন করে আরো-৪ জন করোনা শনাক্ত

প্রকাশিতঃ ৭:৩৮ অপরাহ্ন | মে ০৪, ২০২০

করোনা

মো. মহসিন রেজা, শরীয়তপুরঃ শরীয়তপুরে করোনা ভাইরাস (কোভিড-১৯)এ ৪ মে সোমবার নতুন করে আরো ৪ জনকে করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।

এই প্রথম জেলার গোসাইরহাট উপজেলায় করোনায় ২ জন আক্রান্ত শনাক্ত করা হয়েছে। এরা হলো ইদিলপুর ইউনিয়ন ও আলাওলপুর (গরীবের চর) ইউনিয়নের বাসিন্দা।

এছাড়া নতুন আক্রান্তদের মধ্যে জাজিরা উপজেলার বিলাসপুর ইউনিয়নে ১ জন এবং সদর উপজেলার চিকন্দী ইউনিয়নে ১জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে ৪ মে পর্যন্ত শরীয়তপুরে করোনায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৯ জনে।

এ পর্যন্ত জেলায় মোট ৮২১ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরের কাছে পাঠানো হয়েছে, এবং এর মধ্যে ৭০৯ জনের রিপোর্ট হাতে পেয়েছেন শরীয়তপুর জেলা সিভিল সার্জন অফিস। এর মধ্যে ৬৭০ জন করোনা নেগেটিভ ও ৩৯ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

আক্রান্তরা হলেন – নড়িয়া উপজেলায়-১১ সদর উপজেলায়-৯, জাজিরা উপজেলায়-৭, ডামুড্যায়-৮, ভেদরভেদরগঞ্জ-২জন এবং নতুন করে গোসাইরহাট উপজেলার ২ জন আক্রান্ত।

এছাড়া এ পর্যন্ত শরীয়তপুর জেলার নড়িয়া ও ডামুড্যা উপজেলায় ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন।

শরীয়তপুরের করোনা ভাইরাসের গত ২৪ ঘন্টার বিষয়গুলো জানান, ডাঃ মোঃ আবদুর রশিদ মেডিক্যাল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ও ফোকাল পার্সন, জেলা করোনা কন্ট্রোল রুম, সিভিল সার্জন অফিস, শরীয়তপুর।

দেখা হয়েছে: 341
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪