|

শরীয়তপুরে চাঞ্চল্যকর খুন, জেলা পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৪:৫৬ অপরাহ্ন | জুন ২৭, ২০২০

শরীয়তপুরে চাঞ্চল্যকর খুন, জেলা পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

মো. মহসিন রেজা, শরীয়তপুরঃ শরীয়তপুরের জাজিরা উপজেলায় ২৫ জুন বৃহস্পতিবার গুম হওয়া শিশুর লাশ উদ্ধার ও ২ আসামীকে গ্রেপ্তার করার বিষয়ে ২৭ জুন শনিবার দুপুর ১২ ঘটিকায় জেলা পুলিশ সুপারের অস্থায়ী কার্যালয়ের সংবাদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলনের আয়োজন করেন জেলা পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে গুম হওয়া শিশুর মৃতদেহ উদ্ধার আসামী গ্রেফতারের ঘটনা সম্পর্কে বিস্তারিত জানান পুলিশ সুপার, শরীয়তপুর এস. এম. আশরাফুজ্জামান।

এসময় পুলিশ সুপারের বিবৃতি থেকে জানাযায়, জাজিরা উপজেলার সালাম মাদবরের ছেলে স্থানীয় বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী শাকিল মাদবরকে মুক্তিপন আদায়ের জন্য ২৫ জুন বিকেলে অপহরণ করা হয়।

ঘটনার খবর পেয়ে অপহরন পরিকল্পনাকারী সাকিব ওরফে বাবুকে ২৬ জুন শুক্রবার বিকেলে জাজিরা থানা পুলিশ আটক করে, আটকের পর বাবুর স্বীকারোক্তিতে পশ্চিম নাওডোবা থেকে ইমরান মোড়লকে আটক করা হয়।

পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদের মূখে পড়ে ইমরান মোড়ল স্বীকার করে জানায়, আক্তার মাদবর, সজিব মাঝি, মহসিন হাওলাদার, স্বপন সরদার মিলে শাকিল মাদবরকে হত্যা করে।

এবং স্বীকারোক্তিতে ইমরান আরো বলে হত্যা করে লাশ জাজিরা থানার পশ্চিম নাওডোবা মোসলেম ঢালীর কান্দি গ্রামে নির্মাণাধীন রেল সেতুর ৩৮ ও ৩৯নং পিলারের পূর্বপাশে ভরাট করা বালু মাটির নিচে লাশ পূতে রাখা হয়েছে।

আসামীর ইমরান মোড়লের স্বীকারোক্তিমতে শুক্রবার রাত ২ টার দিকে জাজিরা থানা পুলিশ গুম হওয়া শাকিলের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় ৬ জনকে আসামী করে অপহরন ও হত্যা মামলা দায়ের করা হয়। মামলার তদন্তের প্রয়োজনে আটককৃত দুই আসামীর প্রত্যকের ৭ দিন করে আদালতের কাছে রিমান্ড আবেদন করে পুলিশ।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার সদর, আজহারুল ইসলাম সরকার অফিসার ইনচার্জ, জাজিরা থানা ও শরীয়তপুর প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

দেখা হয়েছে: 747
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪