|

শরীয়তপুরে দুই স্বাস্থ্য কর্মকর্তাসহ নতুন আক্রান্ত-১৬ জন, মোট-১৫৫

প্রকাশিতঃ ১২:৩৯ পূর্বাহ্ন | জুন ০৫, ২০২০

দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১৭

মো. মহসিন রেজা, শরীয়তপুরঃ শরীয়তপুরে করোনা ভাইরাস (কোভিড-১৯) এ ৪ জুন বৃহস্পতিবার রাতের তথ্য অনুযায়ী নতুন করে দুই স্বাস্থ্য কর্মকর্তাসহ আরো ১৬ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।

এ পর্যন্ত শরীয়তপুর জেলায় আগের ১৩৯ জনসহ করোনায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৫৫ জনে।

শরীয়তপুরে বৃহস্পতিবার রাতের জেলা সিভিল সার্জনের সংবাদ বিজ্ঞপ্তি মতে আক্রান্তরা হলেন সদর পৌরসভায়-৩, চিকন্দী ইউনিয়নে-১, আংগারিয়া ইউনিয়নে-১, জাজিরা পৌরসভায়-১, সেনেরচর ইউনিয়নে-১, বড় কান্দি ইউনিয়নে-১, আরশি নগর ইউনিয়নে-১, মহিষার ইউনিয়নে-১ ইদিলপুর ইউনিয়নে-২, নাগের পাড়া ইউনিয়নে-১, ডামুড্যা পৌরসভায়-১ জন।

এছাড়া ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক মেডিকেল অফিসার ও নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পঃপঃ কর্মকর্তাসহ মোট-১৬ জন।

এ পর্যন্ত জেলায় মোট ৩০৪৯ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়, এর মধ্যে ২৮৭৭ জনের রিপোর্ট হাতে পেয়েছেন শরীয়তপুর জেলা সিভিল সার্জন অফিস। তার মধ্যে ২৭২২ জন করোনা নেগেটিভ ও ১৫৫ জন করোনা পজেটিভ শনাক্ত এসেছে।

আক্রান্ত ১৫৫ জনের মধ্যে সদর উপজেলায়-৪৫, ডামুড্যা উপজেলায়-২৭, নড়িয়া উপজেলায়-২১ , জাজিরা উপজেলায়-২৭, ভেদরগঞ্জ উপজেলায়-২১ জন এবং গোসাইরহাট উপজেলার ১৪ জন করোনা আক্রান্ত।

এদিকে এ পর্যন্ত শরীয়তপুর জেলার নড়িয়া ও ডামুড্যা উপজেলায় ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন ও ৬৮ জনকেসুস্থ ঘোষণা করেন জেলা স্বাস্থ্য প্রশাসন। সদর হাসপাতালের আইসোলেশনে সন্দেহজনক একজন ভর্তি আছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টা বাজে সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন, করোনা বিষয়ক ,ডাঃ মোঃ আবদুর রশিদ
মেডিক্যাল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ও ফোকাল পার্সন, জেলা করোনা কন্ট্রোল রুম সিভিল সার্জন অফিস, শরীয়তপুর।

দেখা হয়েছে: 774
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪