|

শরীয়তপুরে নির্বাচনী ইশতেহার সম্পর্কে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৭:১১ অপরাহ্ন | জানুয়ারী ০৩, ২০২২

শরীয়তপুরে নির্বাচনী ইশতেহার সম্পর্কে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার বিঝারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাজী আলী আহম্মেদ কাজীর নির্বাচনী ইশতেহার সম্পর্কে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন। ৩ জানুয়ারী সোমবার বিকেল ৫টার দিকে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে হাজী আলী আহম্মেদ কাজী (চশমা) প্রতিক দাবি করেন বলেন, আমি জনগণের কাছে দেওয়া ইশতেহারের লিফলেটে লিখেছি আমি চেয়ারম্যান হতে পারলে আমার নিজের টাকা দিয়ে ইউনিয়ন পরিষদ ভবন করে দেবো, একটি কুচক্রী মহল আমার ইশতেহার লিফলেট এডিট করে লিখেছে আমি চেয়ারম্যান হতে পারলে বিঝারি ইউনিয়ন পরিষদ ধামারন গ্রামে নিয়ে যাবো।

এটা মিথ্যা কথা এজন্য আমি এই অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে প্রতিবাদ করলাম। সাংবাদিক ভাইয়েরা আছেন জনগণ আছেন আপনারা দেখবেন কারা এসব করলো আপনারা নির্ভয়ে ভোট দিতে আসবেন আমরা সবাই চাই একটি নিরপেক্ষ নির্বাচন হোক আপনাদের যাকে খুশি তাকে ভোট দিবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আব্দুস ছালাম মাষ্টার, বিঝারি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন ঢালী,মো. ইদ্রিস শেখ,মো. আনোয়ার হোসেন বেপারীসহ স্থানীয় গন্যমান্যব্যাক্তিবর্গ ও ইলেকট্রনিক, প্রিন্ট এবং অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

দেখা হয়েছে: 275
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪