|

শরীয়তপুরে নিসচা’র মানববন্ধন পুলিশি বাঁধায় শিক্ষার্থীদের মানবন্ধন পন্ড

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ন | অগাস্ট ০৪, ২০১৮

শরীয়তপুরে নিসচা'র মানববন্ধন পুলিশি বাঁধায় শিক্ষার্থীদের মানবন্ধন পন্ড

শরীয়তপুর প্রতিনিধিঃ

নিরাপদ সড়কের দাবিতে শরীয়তপুর জেলা নিরাপদ সড়ক চাই ও শরীয়তপুর সরকারি কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষার্থীদের মানববন্ধনে বাধা দেয়ার অভিযোগের তীর ছুড়েছে পুলিশের দিকে। শনিবার সকাল ১০টার দিকে শিক্ষার্থীরা কলেজের সামনে শরীয়তপুর-ঢাকা মহাসড়কে মানববন্ধনে দাঁড়াতে গেলে পুলিশের বাধায় তাদের কর্মসূচি পণ্ড হয়ে যায়।

এ সময় পুলিশ মানববন্ধন বাদ দিয়ে ক্লাস করার পরামর্শ দেয় এবং শিক্ষার্থীদের পাহারায় রাখে। পরে বেলা সাড়ে ১১টার দিকে শরীয়তপুর শহরের পালং স্কুল সড়কে বিভিন্ন ব্যানারে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করে। কিন্তু পালং মডেল থানা পুলিশ শিক্ষার্থীদের ভয় দেখিয়ে বিক্ষোভ পণ্ড করে দেয়।

শিক্ষার্থীরা জানায়, নিরাপদ সড়কের দাবিতে আমরা বিক্ষোভে নেমেছি। কিন্তু পুলিশ এসে আমাদের বাধা দিচ্ছে। আর কখনো যেন গাড়িচাপায় আমাদের সহপাঠী বন্ধুরা মারা না যায় সেজন্যই সড়কে নেমেছি।

শরীয়তপুরে নিসচা'র মানববন্ধন পুলিশি বাঁধায় শিক্ষার্থীদের মানবন্ধন পন্ড

শিক্ষার্থীদের যৌক্তিক দাবির সাথে একমত হয়ে শরীয়তপুর জেলা শাখার নিরাপদ সড়ক চাই সংগঠনও বিকেল ৪টার সময় শান্তিপূর্ণভাবে মানববন্ধনে অংশ নেয়। নিরাপদ সড়ক চাই জেলা শাখার সভাপতি এডভোকেট মুরাদ হোসেন মুন্সীর সভাপতিত্বে অংশ গ্রহন করে হাজারো সাধারন মানুষ।

এ বিষয়ে পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, প্রধানমন্ত্রীতো শিক্ষার্থীদের সব দাবি মেনে নিয়েছেন। তাহলে আন্দোলনের প্রয়োজন কী? যারা বিষয়টি বুঝেছে তারা আন্দোলন করছে না।

দেখা হয়েছে: 484
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪