|

শরীয়তপুরে নৌকার প্রার্থী পারভেজ রহমান জন বিজয়ী

প্রকাশিতঃ ২:১৮ অপরাহ্ন | জানুয়ারী ১৭, ২০২১

শরীয়তপুরে নৌকার প্রার্থী পারভেজ রহমান জন বিজয়ী

মোঃ মহসিন রেজা, শরীয়তপুরঃ শরীয়তপুর পৌরসভায় বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী এডভোকেট পারভেজ রহমান জন বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয় কোনো প্রকার সহিংসতা ছাড়াই শেষ হয় বিকেল ৪টায়। রাতে ভোট গণনা শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়।

ঘোষিত ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীক নিয়ে পারভেজ রহমান জন ২৩ হাজার ২১৪ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের তানভীর আহমেদ বেলাল হাতপাখা প্রতীক নিয়ে পেয়েছেন এক হাজার ৩৭৬ ভোট। বিএনপির প্রার্থী অ্যাডভোকেট লুৎফর রহমান ঢালী ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন এক হাজার ২৭০ ভোট এবং অপর প্রার্থী জাতীয় পার্টির সাহিদ সরদার লাঙল প্রতীক নিয়ে পেয়েছেন ১৯৯ ভোট। শরীয়তপুর পৌরসভায় মোট ভোটার ৩৮ হাজার ৭৪৭ জন

এদিকে সাধারণ কাউন্সিলর নির্বাচিত হলেন যারা-২ নং ওয়ার্ডে বিল্লাল হোসেন খান (উঠপাখি), ৪ নং ওয়ার্ডে মোয়াজ্জেম হোসেন ঢালী (উঠ পাখি), ১ নং ওয়ার্ডে জাহাঙ্গীর বেপারী (উঠপাখি), ৩ নং ওয়ার্ডে মো. বাচ্চু বেপারি (টেবিল ল্যাম্প), ৬ নং ওয়ার্ডে হোসেন মোহাম্মদ আলমগীর (পানির বোতল) ৫ নং ওয়ার্ডে আবুল কাশেম মোল্লা (পানির বোতল),, ৭ নম্বর ওয়ার্ডে আমির হোসেন শিকদার (পানির বোতল), ৮ নং ওয়ার্ডে মো. ফরিদ শেখ (টেবিল ল্যাম্প) এবং ৯ নং ওয়ার্ডে কে এম পলাশ (ব্রিজ) প্রতীক নিয়ে সাধারণ কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে সংরক্ষিত মহিলা আসনে নির্বাচিত হলেন যারা- ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে ফেরদৌসী আক্তার (চশমা প্রতীক), ৪, ৫ ও ৬ ওয়ার্ডে সৈয়দা মাহমুদা খানম (জবা ফুল) এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে ইমু আক্তার (জবা ফুল) প্রতীক নিয়ে সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন ও রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেন বলেন, ‘শরীয়তপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী পারভেজ রহমান জন ২৩ হাজার ২১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।’

দেখা হয়েছে: 442
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪