|

শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো জাতীয় শিশু দিবস

প্রকাশিতঃ ৫:০১ অপরাহ্ন | মার্চ ১৭, ২০২১

শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো জাতির জনকের জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস

মো. মহসিন রেজা, শরীয়তপুর: শরীয়তপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস ২০২১ উপলক্ষে ১৭ মার্চ বুধবার জেলা প্রশাসকের কার্যালয় সম্মুখে আম্রকাননে জাতির জনকের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজন শুরু করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শরীয়তপুর জেলার সুযোগ্য জেলা প্রশাসক বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ পারভেজ হাসান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ, সিনিয়র সহকারী কমিশনারবৃন্দ, সহকারী কমিশনারবৃন্দ, এবং অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

এছাড়াও জাতির জনকের ম্যুরালে শ্রদ্ধা জ্ঞাপন করেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য মোঃ ইকবাল হোসেন অপু, জেলা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদার, জেলা পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, শরীয়তপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র মো. পারভেজ রহমান, জেলা সিভিল সার্জন মো. আব্দুল্লা আল মুরাদ, বাংলাদেশ আওয়ামীলীগের শরীয়তপুর জেলা শাখার নেতৃবৃন্দ, জেলা পরিষদ, শরীয়তপুর পৌরসভাসহ বিভিন্ন সরকারি কার্যালয়ের প্রতিনিধিবৃন্দ এবং অন্যান্য রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন।

জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবসে সরকারী বে-সরকারী প্রতিষ্ঠানে আলোকসজ্জা, রাত ১২.০১ মিনিটে তোপধ্বনি, সকালে জাতীয় পতাকা অর্ধনমিত, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, কবিতা আবৃতি, মুক্তিযোদ্ধাদের নিয়ে আলোচনাসভা, প্রামান্যচিত্র প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাঁকজমকভাবে দিবসটি পালন করা হয়।

দেখা হয়েছে: 377
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪