|

শরীয়তপুরে শিশু ধর্ষণ, ধর্ষণকারী গ্রেফতার

প্রকাশিতঃ ১১:৩৪ অপরাহ্ন | জুন ০৮, ২০২০

শরীয়তপুরে শিশু ধর্ষণ, ধর্ষণকারী গ্রেফতার

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা কান্দাপড়া গ্রামে শিশু ধর্ষনের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে নড়িয়া থানা পুলিশ। ৭ জুন রবিবার বিকেলে নড়িয়া উপজেলার কান্দাপাড়া গ্রামে এঘটনা ঘটে।

নড়িয়া থানা সূত্রে জানা যায়, দ্বিতীয় শ্রেনীর ছাত্রী আট বছরের এক শিশুকে প্রতিবেশী গোপাল মন্ডলের ছেলে বখাটে মিন্টু মন্ডল (২৪) গাব ফল খাওয়ানোর কথা বলে তার নিজ বাড়ীতে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।

ধর্ষক মিন্টু শিশুটিকে কাউকে কিছু বললে তাকে হত্যা করার হুমকি দেয়। কিন্তু শিশুটির মা ঘটনাটি বুঝে শিশুকে জিজ্ঞেস করলে শিশুটি তার মা’কে সব ঘটনা বলে। অসহায় মা লোকলজ্জার ভয়ে স্থানীয় এক চিকিৎসকের কাছে গেলে চিকিৎসক তাকে সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।

কিন্তু স্থানীয়দের কিছু টাউটদের গড়িমসির কারণে শিশুটির অবস্থার অবনতি হয় পরে থানা পুলিশকে কিছু না জানিয়ে গোপনে রাত সাড়ে ৯টায় শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে এলে ধর্ষণের বিষয়ে কর্তব্যরত চিকিৎসক পালং মডেল থানাকে জানায়। তাৎক্ষনিক পালং মডেল থানা টেলিফোনে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানায়, নড়িয়া থানা থেকে জেলা পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামানকে বিষয়টি জানায়, পুলিশ সুপারের নির্দেশ পেয়ে সাথে সাথে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব প্রবীন কুমার চক্রবর্তী , এস আই বিকাশ চন্দ্র মন্ডল, এসআই আবুল কালাম আজাদ, এস আই মানিক চন্দ্র দে, এস আই ইমরান হোসেন, এস আই দেলোয়ার হোসেন,পিএসআই রাশেদুজ্জামানকে নিয়ে অভিযানে নামে গভীর রাতে ধর্ষককে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ধর্ষককে গ্রেফতার ও মিন্টু মন্ডলের ধর্ষনের সত্যতার স্বীকারোক্তি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ হাফিজুর রহমান। সেই সাথে তিনি সন্তানদের বাবা-মা’কে সতর্ক করে তাদের উদ্দেশ্য বলেন জন্মের পর থেকে আপনাদের সন্তানকে মানবিকতার শিক্ষা দিন এবং খারাপ লোক থেকে সতর্ক থাকতে বলুন।

এদিকে ধর্ষণের শিকার মেয়েটির অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়।

দেখা হয়েছে: 667
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪