|

শরীয়তপুরে শেখ হাসিনা তাঁতপল্লি প্রকল্পের ভূমি ক্ষতিগ্রস্তদের চেক প্রদান অনুষ্ঠান

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ন | মার্চ ১১, ২০২০

শরীয়তপুরে শেখ হাসিনা তাঁতপল্লি প্রকল্পের ভূমি ক্ষতিগ্রস্তদের চেক প্রদান অনুষ্ঠান

মো. মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের জাজিরা উপজেলা সভাকক্ষে বুধবার দুপুর ১২টার দিকে নাওডোবা এলাকায় শেখ হাসিনা তাঁতপল্লি স্থাপন ১ম পর্যায় শীর্ষক প্রকল্পের অধিগ্রহণকৃত ভূৃমির ক্ষতি পূরনের চেক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চেক প্রদান অনুষ্ঠানে শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেখ হাসিনা তাঁতপল্লির প্রকল্প পরিচালক, (যুগ্ম সচিব) মোঃ শাহাদাত হোসেন মজুমদার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোবারক আলী শিকদার।

চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেখ হাসিনা তাঁতপল্লি প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) মোঃ শাহাদাত হোসেন মজুমদার বলেন, শেখ হাসিনা তাঁতপল্লি স্থাপিত হলে এই অঞ্চলের মানুষের কাজের অভাব হবেনা, তিনি আরো জানান এখানে তাঁতীদের আবাসন ব্যাবস্থাও করা হবে এবং এই জেলার তাঁতীরা সবার আগে অগ্রাধিকার পাবে।

চেক প্রদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক কাজী আবু তাহের তাঁতপল্লি সংশ্লিষ্ট তার অফিসের কর্মকর্তা, কর্মচারীদের উদ্দেশ্যে করে কড়া হুশিয়ারী প্রদান করে বলেন, শেখ হাসিনা তাঁতপল্লির কার্যক্রমে যদি কোনো রকম অনিয়ম-দুর্নীতির অভিযোগ আসে তাহলে জড়িতদের কাউকে ছাড় দেয়া হবেনা। তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যাবস্থা গ্রহন করে দ্রুত বাড়িতে পাঠানোর ব্যাবস্থা করা হবে। এবং দালালদের বিরুদ্ধে ফৌজদারী ব্যাবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম, জাজিরা পৌরসভার মেয়র মোঃ ইউনুস বেপারী, উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ জব্বার শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তারসহ জেলা প্রশাসন, জাজিরা উপজেলা প্রশাসন ও ভূমি ক্ষতিগ্রস্ত চেক গ্রহিতারা।

চেক বিতরন অনুষ্ঠানে ২৫ জনের চেক প্রদান করার তালিকা তৈরী করা হলেও ২০ জনকে চেক প্রদান করা হয়। ১ম পর্যায়ে ৩ কোটি ৮৭ লক্ষ টাকার চেক বিতরন করেন জেলা প্রশাসকসহ অতিথিবৃন্দরা।

দেখা হয়েছে: 546
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪