|

শরীয়তপুরে সপ্তম শ্রেনীর ছাত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৯:১৯ অপরাহ্ন | অক্টোবর ২২, ২০২০

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার পৌরসভার ৫ নং ওয়ার্ডে কুলকুড়ি গ্রামে বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে ডোবা থেকে হাত-পা ও মুখবাঁধা অবস্থায় এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে ডামুড্যা থানা পুলিশ।

নিহত কাজল আক্তার (১৫) কুলকুড়ি গ্রামের আলাউদ্দিন ছৈয়ালের মেয়ে ডামুড্যা বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুলকুড়ি গ্রামের শ্রমজীবী আলাউদ্দিন ছৈয়ালের মেয়ে কাজল আক্তার বুধবার রাতে প্রতিদিনের মতো পাশের ঘরে টিভি দেখতে যাওয়ার জন্য বের হয় কাজল। পরে আর রাতে বাড়ি ফিরে না আসায়, পরিবারের লোকজন প্রতিবেশী, আত্মীয়-স্বজনসহ বিভিন্ন যায়গায় খোঁজ করে না পেয়ে রাতেই বিষয়টি ডামুড্যা থানায় জানানো হয়।

পরে বৃহস্পতিবার সকালে স্থানীয়রা ডোবায় লাশ দেখে পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপতালে পাঠায়।

কাজলের মা ভুলু বেগম জানান, রাতে কারা যেনো তার মেয়েকে হাত-পা ও মুখ বেঁধে হত্যা করে ডোবায় ফেলে দিয়েছে। হত্যাকারীর ফাঁসির দাবি করেন তিনি।

এবিষয়ে ডামুড্যা থানার ওসি (তদন্ত) মো. এমারত হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অপরাধীদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 490
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪