|

শরীয়তপুরে ২য় ধাপের ইউপি নির্বাচনী সহিংসতায় আ’লীগ নেতা ও মেম্বারের মৃত্যু

প্রকাশিতঃ ৫:২০ অপরাহ্ন | নভেম্বর ২৯, ২০২১

শরীয়তপুরে ২য় ধাপের ইউপি নির্বাচনী সহিংসতায় আ'লীগ নেতা ও মেম্বারের মৃত্যু

মো. মহসিন রেজা শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে ১১ নভেম্বর অনুষ্ঠেয় ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতার ঘটনায় আংগারিয়া ও ডোমসার ইউনিয়নে দুই প্রার্থীর দুই কর্মী নিহত হয়েছেন।

আংগারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের স্থানীয় নেতা আঃ রাজ্জাক মোল্লা (৫৭) ও ডোমসার ইউনিয়ের ১ নং ওয়ার্ডের সাবেক মেম্বার, আজহার বেপারী (৭৫)নামের দুই কর্মী নিহত হয়েছেন।

গত ৭ ন‌ভেম্বর আওয়ামীলীগের মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী আসমা আক্তারের কর্মী রাজ্জাক মোল্লার উপর, স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদা‌রের উপ‌স্থিতি‌তে তার সমর্থকরা হামলা চালিয়ে কুপিয়ে আহত করে রাজ্জাক মোল্লাকে। প‌রে ২৬ নভেম্বর শুক্রবার ঢাকায় চি‌কিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আসমা আক্তার। সংবাদ সম্মেলনে এ হত্যাকান্ডে জড়িত হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি করেছেন নিহতের পরিবার।

এছাড়া স্থানীয় ও পরিবারসূত্রে জানাযায়,গত ২০ অক্টোবর রাতে ডোমসার ইউনিয়নের সতন্ত্র প্রার্থী (বর্তমান চেয়ারম্যান) মাষ্টার মজিবর খানের ডোমসার বাজারের নির্বাচনী ক্লাবে হামলা করে, আওয়ামীলীগ প্রার্থীর মিজান মোহাম্মদ খানের বহিরাগত সন্ত্রাসীরা।

এসময় সন্ত্রাসীরা বোমা হামলাসহ মারধর ভাংচুর করে। তাতেই আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে ২৮ নভেম্বর রোববার মৃত্যুবরন করেন,ডোমসার ইউনিয়নের লোহারপুল কোয়ারপুরের মৃত আরব আলী বেপারীর ছেলে আজহার বেপারী।

এদিকে ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া, ডোমসার, তুলাসার এবং রুদ্রকর ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় কমপক্ষে ৫০জন আহত হয়েছেন।

নির্বাচনী সহিংসতায় দু’জন নিহতের ঘটনায় পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আকতার হোসেন জানান, এঘটনায় অভিযোগ পেলে ব্যাবস্থা গ্রহন করবো।

দেখা হয়েছে: 211
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪