|

শরীয়তপুর সদর হাসপাতালের আইসোলেশনে ১ রোগীর মৃত্যু

প্রকাশিতঃ ২:৩৯ অপরাহ্ন | এপ্রিল ০১, ২০২০

শরীয়তপুর সদর হাসপাতালের আইসোলেশনে ১ রোগীর মৃত্যু

মোঃ মহসিন রেজা, শরীয়তপুরঃ শরীয়তপুর সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় ৩১ মার্চ মঙ্গলবার রাত নয়টার দিকে এক রোগীর মৃত্যু হয়েছে।

৩১ মার্চ মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটার দিকে সর্দি, কাশি, জ্বরসহ করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে জেলার প্রবাসী নগরী নড়িয়া উপজেলার বেপারি কান্দি গ্রামের হামেদ মাদবর এর ছেলে রকিবুল ইসলাম (৩৫) ভর্তি হয়েছিলেন।

আইসোলেশনে রোগীর মৃত্যুর বিষয়ে সদর হাসপাতালের তত্বাবধায়ক মোঃ মুনিরুজ্জামান খান বলেন, মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটার দিকে এই রোগী ভর্তি হয়, আমরা রোগীকে ২ টা পরীক্ষা করি, একটাতে তার টিবি রোগ ধরা পড়ে এবং আরেকটিতে তার লিভারে পানি জমে ছিলো, সাথে জ্বরও ছিলো, এখন এগুলো যক্ষা হলেও হতে পারে।

এ ব্যাপারে তিনি আরো জানান, নড়িয়া উপজেলায় প্রবাসী বেশি থাকায় এবং নড়িয়া থেকে রোগীটি আসার কারনে তাকে আইসোলেসনে ভর্তি রেখেছিলাম।

রোগীটি রাত ৯ টার দিকে মৃত্যুবরন করেন। তারপরেও আমরা আইইডিসিআরকে আইসোলেশনে মারা যাওয়া রোগীর নমুনা সংগ্রহ করে টেষ্টে পাঠাবো।

দেখা হয়েছে: 433
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪