|

শরীয়তপুর জাজিরায় ৭ম শ্রেনীর ছাত্রী ধর্ষণ,সহযোগী আটক

প্রকাশিতঃ ১০:০১ অপরাহ্ন | নভেম্বর ২৯, ২০১৯

শরীয়তপুর জাজিরায় ৭ম শ্রেনীর ছাত্রী ধর্ষণ,সহযোগী আটক

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার বড় কান্দি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সুধন্য মন্ডলের কান্দি গ্রামের ৭ম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

পরিবার ও মামলা সূত্রে জানাযায়, গত ১৩ নভেম্বর বুধবার বিকেলে ভুক্তভোগী ছাত্রীকে জলিল বেপারীর ছেলে শওকত বেপারী প্রতিবেশী হওয়ায় কথা আছে বলে তাদের বাড়িতে ডেকে নিয়ে একটি ঘরে আটকে দেয় এবং দুলাল শিকদারের ছেলে ধর্ষক সাগর শিকদার আগে থেকেই সেখানে উপস্থিত ছিলো।

এসময় সাগর শিকদার ওই ছাত্রীর মূখ আটকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ধর্ষক ফোন করে মেয়েটির আত্নীয়দের জানায় জলিল বেপারীর ঘরে মেয়েটির পড়ে থাকার কথা। পরে জলিল বেপারীর বাড়ির একটি ঘর থেকে মেয়েটিকে উদ্ধার করে, জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। এসময় ধর্ষক পালিয়ে যায়।

আরো জানা যায়, ধর্ষক সাগর নড়িয়া উপজেলার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজর ইন্টার মিডিয়েট ১ম বর্ষের ছাত্র ও ধর্ষণের শিকার ছাত্রী জাজিরা বড়কান্দি ইউনিয়নের মির্জা হযরত আলী হাই স্কুলের ৭ম শ্রেনীর ছাত্রী।

ধর্ষণের ঘটনায় মির্জা হযরত আলী হাই স্কুলের প্রতিষ্ঠাতা এডভোকেট মির্জা হযরত আলী জানান, আমি ঘটনাটি জেনেছি বিষয়টি খুবই ন্যাক্কারজনক, এঘটনায় আমি দোষীর শাস্তি দাবি করছি।

ভুক্তভোগীর বাবা বলেন, কয়েকমাস আগে থেকেই সাগর আমার মেয়েকে উত্যক্ত করে আসছে আর গত ১৩ নভেম্বর বুধবার আমার মেয়েকে ধর্ষণ করে। আমি থানায় গেলে বড় কান্দির বর্তমান চেয়ারম্যান ও ৬ নং ওয়ার্ড মেম্বার আতাউর আমাকে হুমকি ধমকি দেয়। আমি এই ধর্ষকের বিচার চাই।

এবিষয়ে জাজির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিপিএম মোঃ আজহারুল ইসলাম সরকার বলেন, এঘটনায় একটি মামলা হয়েছে আমরা সহযোগী আসামী শওকত বেপারীকে আটক করেছি মূল আসামীকে আটকের চেষ্টা চলছে।

এ ঘটনায় ভূক্তভোগীর মা বাদী হয়ে জাজিরা থানায় দুইজনকে আসামী করে একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।

দেখা হয়েছে: 2219
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪