|

শহীদ সারোয়ারুল আলম নোমান স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৩:৩০ অপরাহ্ন | জানুয়ারী ০৬, ২০২০

শহীদ সারোয়ারুল আলম নোমান স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

মো: কামাল, ময়মনসিংহঃ আগামী প্রজন্ম ও যুবসমাজকে মাদকের করাল গ্রাস থেকে বাঁচাতে খেলাধূলার সাথে সম্পৃক্ত রাখতে হবে বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি, বিশিষ্ট সাংবাদিক ও ক্রীড়া সংগঠক প্রয়াত সারোয়ারুল আলম নোমান স্মৃতিতে শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নগরীর কাচিঝুলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে রবিবার রাতে ময়মনসিংহের রাজপথে আওয়ামী লীগের রাজনীতিতে দলের দু:সময়ে ত্যাগী ও বঞ্চিত লড়াকু যোদ্ধা তৃনমুল থেকে উঠে আসা ৩নং ওয়ার্ড আ’লীগ নেতা মো: হারুন অর রশীদ টিটু এ টুর্নামেন্টের আয়োজন করে।

শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে খেলোয়ারদের পুরস্কার বিতরণে এ সময় মহানগর আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো: শরীফুল ইসলাম, দপ্তর সম্পাদক শেখ সেলিম কাজল, সদস্য মোস্তফা মামুনুর রায়হান অসীম, মাসুদ ইসলাম রাজুসহ মহানগর আ’লীগ নেতৃবৃন্দ ও ওয়ার্ড আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

শহীদ সারোয়ারুল আলম নোমান স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টে সর্বমোট ১২টি ডাবল টিম অংশগ্রহন করে। এতে চ্যাম্পিয়ন হয় সারোয়ারুল আলম নোমান স্মৃতি সংঘ ও রানার আপ হিসেবে আহাদ স্মৃতি সংঘের খেলোয়ারদের পুরস্কৃত করা হয়।দ

টুর্নামেন্টের সার্বিক সহযোগীতায় ছিলেন মুকু, সোহান, উজ্জ্বল, সোহাগ, সাকিব, রাকিব, রিপন, আদনান ও নিহাল।

দেখা হয়েছে: 707
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪