|

শার্শার আমড়াখালী খাল থেকে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৪:৩৯ অপরাহ্ন | মে ০৫, ২০১৯

শার্শার আমড়াখালী খাল থেকে যুবকের লাশ উদ্ধার

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ বেনাপোল শার্শার সীমারেখা আমড়াখালী নামক স্থান থেকে সালাম (৩২) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।মৃত সালাম বেনাপোল পাঠবাড়ি গ্রামের জাফর আলীর ছেলে। রবিবার সকাল ৯ টার সময় শার্শা থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

স্থানীয়রা জানায় সকালে লাশটি আমড়াখালী বিজিবি চেকপোষ্টের দক্ষিনপাশে রেল ব্রিজের নীচে খালের ভিতর পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। এরপর বেনাপোল ও শার্শা থানার পুলিশ এসে দেখে লাশটি শার্শা থানার অংশে পড়ে আছে। তখন শার্শা থানার পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শার্শা থানার এসআই মোয়াজ্জেম হোসেন আমাদের বেনাপোল প্রতিনিধি রাসেল ইসলামকে বলেন, লাশের গায়ে ও কোন আঘাতের চিহৃ নেই। লাশটি আপাতত থানায় নিয়ে পরে মর্গে পাঠিয়ে জানা যাবে কিভাবে সে মারা গেল। এছাড়া তদন্ত করে লাশটির বিস্তারিত জানা যাবে।

স্থানীয়রা জানায় যখন লাশটির গায়ে কোন আঘাতের চিহৃ নেই তখন ধারনা করা হচ্ছে ওই যুবককে পানিতে চুবিয়ে শ্বাসরোধ করে মারা হয়েছে।

দেখা হয়েছে: 485
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪