|

শার্শায় প্রতিপক্ষের আঘাতে দম্পত্তি আহত মামলা না করার হুমকি

প্রকাশিতঃ ১১:২৫ অপরাহ্ন | এপ্রিল ১৯, ২০১৯

শার্শায় প্রতিপক্ষের আঘাতে দম্পত্তি আহত মামলা না করার হুমকি

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের শার্শায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক দম্পত্তিকে মারাত্ত্বক ভাবে পিটিয়ে জখম করেছে বেপরোয়া প্রতিবেশি। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে উপজেলার ডিহি ইউনিয়নের নারকেল বাড়িয়া গ্রামে। এ ঘটনায় আহত দম্পত্তিকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্বজনরা।

হাসপাতাল ও আহতদের স্বজনরা জানান, গত বৃহস্পতিবার সকালে নারকেল বাড়িয়া গ্রামের আব্দুল হাই ও তার স্ত্রী মুসলিমা খাতুন দম্পত্তি আত্মীয়র বাড়ীতে বেড়াতে যান। ফিরে এসে তাদের পোষা ছাগলের মৃত বাচ্চা দেখতে পান।

এ ঘটনায় প্রতিবেশি সইরুননেছার কাছে মৃত বাচ্চার বিষয়ে জানতে চাইলে বিষয়টি তারা কিছুই জানে না বলে জানান। উক্ত ঘটনার জের ধরে শুক্রবার দুপুরে প্রতিবেশি বেপরোয়া সইরুননেছা ও তার ছেলে আবু হানিফ ভাই নজরুল ইসলাম এবং বোন মরিয়ম মিলে আব্দুল হাই ও তার স্ত্রীকে বেদম ভাবে পিটিয়ে গুরুতর রক্তাত্ব জখম করে।

পরে আহত দম্পত্তিকে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার মশিউল আলম জানান, আহত আব্দুল হাইকে মাথায় ৪টা শেলাই দেওয়া হয়েছে এবং তার স্ত্রীকে মুখে ও শরীরের বিভিন্ন স্থানে মারপিটিরে কারনে যখম হওয়ায় তাদের দু’জনকেই চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

এব্যাপারে নারকেল বাড়িয়া গ্রামের ওয়ার্ড মেম্বর ফারুখ হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আমি কিছুটা শুনেছি। শনিবার সকালে হাসপাতালে গিয়ে খোজখবর নিবো এবং উভয় পক্ষের জবান নিয়ে বিষয়টি মিটিয়ে ফেলবো।

জানতে চাইলে গোড়পাড়া পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ খায়রুল আলম জানান, ঘটনাটি লোক মারফত শুনেছি। এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্তা নিবো। এদিকে আব্দুল হাই ও মুসলিমা খাতুন চরম আতঙ্কের মধ্যে আছেন বলে তারা জানান।

তারা বলেন সইরুননেছা পেশায় একজন সুদের ব্যবসায়ী। তার ছেলে আবু হানিফা মাদক ব্যবসায়ী। তারা উল্টো মামলা করার ভয়ভীতি দেখিয়ে চলেছে এবং বেশি বাড়াবাড়ি করলে আব্দুল হাইকে রেফ কেস দিয়ে ফাশিয়ে দেওয়ার হুমকি দিচ্ছে। বিষয়টি স্থানীয় প্রশাসনের কাছে আশু হস্তক্ষেপ কামনা করছেন এই দম্পত্তি।

দেখা হয়েছে: 369
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪