|

শাহজাহান কামাল (এমপি’র) পক্ষ থেকে নগদ অর্থ পেল গরীব-দুস্থ

প্রকাশিতঃ ৭:১৯ অপরাহ্ন | মে ২০, ২০২০

শাহজাহান কামাল (এমপি'র) পক্ষ থেকে নগদ অর্থ পেল গরীব-দুস্থ

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম শাহজাহান কামাল (এমপি’র) পক্ষ থেকে গরীব ও দুস্থদের মাঝে নগন অর্থ প্রদান করা হয়েছে।

বুধবার (২০ মে) দিনব্যাপী লক্ষ্মীপুর পৌর শহরের কর্মহীন অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে নগদ অর্থ প্রদান করেন (এমপি’র) ব্যক্তিগত সহকারী শিমুল চক্রবর্তি।

করোনা-ভাইরাস প্রাদুর্ভাব থেকে শাহজাহান কামাল (এমপি’র) পক্ষ থেকে তাঁর (এপিএস) মোঃ বায়েজিদ ভূঁইয়া টানা-২৪ দিন প্রায় ১৭ হাজার কর্মহীন-গৃহবন্দীদের বাড়ি-বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী ব্যাগ তুলে দিয়ে আসছেন। বর্তমানে বায়েজিদ ভূঁইয়া করোনা আক্রান্ত।

বুধবার (২০মে) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এমপির ব্যক্তিগত সহকারী শিমুল চক্রবর্তী পৌরসভার কয়েকটি ওয়ার্ডের বিভিন্ন বাড়ি-বাড়ি গিয়ে অসহায় নারী-পুরুষের হাতে নগদ টাকা প্রদান করেন।

শিমুল চক্রবর্তী বলেন , ঈদের আগেই সদর উপজেলা ও পৌরসভার প্রায় ২ হাজার কর্মহীন-গৃহবন্দীদের মাঝে এ নগদ অর্থ প্রদানের উদ্যোগ নিয়েছে এ কে এম শাহজাহান কামাল (এমপি)। তাঁর পক্ষ থেকে প্রত্যেকের হাতে-হাতে পৌঁছে দেওয়া হবে নগদ অর্থ । পরিবারের সদস্য অনুযায়ী দেড় হাজার, ১ হাজার, ৫’শত ও ৩’শত টাকা করে বিতরণ করা হবে। কোনোভাবে অনিয়ম হওয়ার সুযোগ নেই।

দেখা হয়েছে: 484
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪