|

শাহ্ আলী থানা এলাকায় মারুফ গংদের বেপরোয়া মাদক বানিজ্য

প্রকাশিতঃ ৬:৪৫ অপরাহ্ন | অগাস্ট ০১, ২০১৯

শাহ্ আলী থানা এলাকায় মারুফ গংদের বেপরোয়া মাদক বানিজ্য

নিজস্ব প্রতিবেদকঃ রাজধীন মিরপুর শাহ আলী থানা এলাকা যেন এক মাদকের সম্রাজ্জে পরিনত হয়ে উঠেছে। কোন ভাবেই থাকমছেন না তাই এই মাদক বানিজ্য । প্রতিনিয়ত অভিজান চালিয়ে আসছেন থানা পুলিশরা। কিন্তু তার পরও মাদককে নির্মূল করতে পারছেনা থানা পুলিশ। এই প্রশ্ন থেকেই যায় কেন পারছেন না থানা পুলিশরা?

আসলে গুটি কয়েক মাদক ব্যবসায়ী আইনের জালে ধরা পড়লেও আসল মাদকের গডফাদাররা ধরা ছোঁয়ার বাহিরেই থেকে যায়। তার মধ্যে শাহ আলী থানা এলাকার গুদারাঘাট এইচ ব্লক ও এ ব্লকসহ বিভিন্ন এলাকায় ইয়াবা পাইকারী ভাবে সরবরাহ করে আসছে মারুফ গং রা। সে বর্তমানে এইচ ব্লকের ১৩ নং রোডের ১নং বাড়ীতে থাকে। তার বাবার নাম আব্দুস সোবহান ।

তার এই ইয়াবা সরবরাহের কাজে তার নিকটতম আত্মীয়দের ছোট ছোট বাচ্চাদের বেছে নেয়। আবার এই ইয়াবা ব্যবসার অর্থ দিয়ে কিছু দিন পূর্বেই একটি এপাছি আরটিআর মোটর সাইকেল ক্রয় করেছে বলে জানা যায়। আর বর্তমানে সেই মোটর সাইকেলের মাধ্যমেই ইয়াবা সরবরাহ করছে বিভিন্ন জায়গায়। আর তার এই ব্যবসাকে নিয়ন্ত্রন করার জন্য স্থানীয় কিছু সাংবাদিককে প্রতিনিয়তই টাকা দেয় আসছে বলে জানা যায়।

আর এই বিষয় শাহ আলী থানার ওসি মো: সালাউদ্দিন মিয়া সাথে কথা বললে তিনি এই প্রতিবেদকে জানায় মাদকের ব্যপারে আমি সবসময় জিরু টলারেন্স দেখিয়ে আসছি। সু-নির্দিষ্ট তথ্য প্রমান থাকলে অবশ্যই এই মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এলাকাবাসীর জোর দাবী যে, এরকম মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে এসে সর্বোচ্চ শাস্তি প্রদান করা হোক ও দেশের যুব সমাজকে এই ভয়াবহ মাদকের হাত থেকে রক্ষা করার জন্য।

দেখা হয়েছে: 502
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪