|

চিকিৎসক ডেকে নিয়ে শিক্ষককে হত্যা করেন

প্রকাশিতঃ ৮:৪২ অপরাহ্ন | মার্চ ৩১, ২০১৮

শিক্ষককে-হত্যা-The doctor called the doctor and killed him

স্টাফ রিপোর্টারঃ

একটি চাইনিজ রেস্তোরাঁ থেকে ডেকে নিয়ে দিনাজপুর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক নাহিদুল ইসলাম নাহিদকে হত্যা করে দিনাজপুর এম. আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক হাসান রাশেদ হোসাইন। এ হত্যা মামলায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে তিনি বিষয়টি স্বীকার করেন।

হাসান রাশেদ হোসাইনের স্বীকারোক্তি মোতাবেক শুক্রবার রাতে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্র মেহেদী হাসান ও অটোরিকশাচালক আবদুল কুদ্দুসকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এই হত্যাকাণ্ডের ঘটনায় মূল আসামিসহ তিনজনকে গ্রেফতার করল পুলিশ।

গ্রেফতারকৃত মেহেদী হাসান দিনাজপুরের পাহাড়পুরের নুরুজ্জানের ছেলে ও হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। আবদুল কুদ্দুস দিনাজপুর শহরের লালবাগ মহল্লার একিমুদ্দিনের ছেলে। হাসান রাশেদ হোসাইনের স্বীকারোক্তি মোতাবেক ওই দুইজনকে দিনাজপুর শহর থেকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে গত ২২ মার্চ রাতে হাসান রাশেদ হোসাইনকে আটক করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে তিন দিনের রিমান্ডে নেয় পুলিশ। রিমান্ডে জিজ্ঞাসাবাদ কালে গ্রেফতারকৃত হাসান রাশেদ হোসাইন শিক্ষক নাহিদুল ইসলাম নাহিদকে হত্যার বিষয়টি স্বীকার করে। একই সঙ্গে হত্যা কাণ্ডে জড়িত আরও দুজনের নাম প্রকাশ করে রাশেদ হোসাইন।

পুলিশ জানায়, ২৬ ফেব্রুয়ারি নাহিদকে শহরের একটি চাইনিজ রেস্তোরাঁ থেকে ডেকে নিয়ে উপশহরে একটি বহুতল ভবনে নিয়ে হত্যা করে হাসান রাশেদ হোসাইন, আব্দুল কুদ্দুস ও মেহেদী হাসান। শরীরে বাহ্যিক আঘাতের কোনো চিহ্ন না থাকায় প্রথমে হৃদরোগে মৃত্যু হয় বলে চালানো হয়। পরে ময়নাতদন্তে হত্যার প্রমাণ মিললে পুলিশ অভিযানে নামে।

কোতোয়ালি থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, ইন্টার্ন চিকিৎসক হাসান রাশেদ এই হত্যাকাণ্ডের মাস্টার মাইন্ড। হত্যার ক্লুও তাদের হাতে, তবে তদন্তের স্বার্থে বিষয়টি প্রকাশ করা যাচ্ছে না।

দেখা হয়েছে: 505
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪