|

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবীতে শরীয়তপুরে বিক্ষোভ মিছিল মানববন্ধন

প্রকাশিতঃ ৬:৫৭ অপরাহ্ন | জুন ০৬, ২০২১

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবীতে শরীয়তপুরে বিক্ষোভ মিছিল মানববন্ধন

মো.মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ শিক্ষামন্ত্রীর ঘোষনা ছাত্র সমাজ মানেনা এই স্লোগানকে সামনে রেখে, স্বাস্থ্যবিধি নিশ্চিত করে অবিলম্বে শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবি জানিয়েছে স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

৬ জুন রবিবার সকাল ১০টার দিকে জেলার গুরুত্বপূর্ণ সড়কে বিক্ষোভ মিছিল শেষে শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এই দাবি জানানো হয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, শিক্ষামন্ত্রী যে ঘোষণা দিয়েছেন তা আমরা প্রত্যাখান করছি। দেশে যখন সবকিছু চালু আছে তখন কেন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে? অবিলম্বে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবী জানান তারা।

এই সময় শিক্ষার্থীদের পক্ষে মুমিনুল ইসলাম রায়হান,জিকে সাজ্জাদ, বিকাশ মন্ডল,কামরুজ্জামান হৃদয়,সাদিয়া ইসলাম,তাজমুল মাঝি,পারভেজ সাইম বক্তব্য দেন।

মানববন্ধন শেষে মিছিলে শিক্ষার্থীরা জেলা প্রশাসনের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষা মন্ত্রীকে স্মারকলিপি প্রদান করেছেন।

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন, পারভেজ সাইম, বিকাশ মন্ডল, তাজমুল মাঝি, জিকে সাজ্জাদ, সাদিয়া ইসলাম আনিকাসহ আরো অনেকে।

দেখা হয়েছে: 352
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪