|

শিল্পীর মাথায় আঘাত ও তলপেটে লাথি মেরে হত্যা

প্রকাশিতঃ ১০:২০ অপরাহ্ন | মার্চ ২৮, ২০১৯

শিল্পীর মাথায় আঘাত ও তলপেটে তালি মেরে হত্যা

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরের ভবানীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘরে থাকা কাঠের তৈরি ভারী হাতপাখার হাতল দিয়ে মাথায় আঘাত ও তলপেটে লাথি মেরে গৃহবধূ শিল্পি আক্তারকে হত্যা করেছে দেবর। ঘটনার বিবরণ দিয়ে বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে আদালতে জবানবন্দি দিয়েছে আসামি দেবর মো. নিরব।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার হোসেন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে বুধবার (২৭ মার্চ) রাতে সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোসলেহ উদ্দিনের নেতৃত্বে নোয়াখালী ও কুমিল্লা জেলায় অভিযান চালিয়ে শিল্পি হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেন।

তারা হলেন নিহত শিল্পির দেবর মো. নিরব, শ্বশুর মুসলিম মিয়া ও শ্বাশুড়ি হাজরা বেগম। তারা সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের বাসিন্দা। নিহত শিল্পি ওই গ্রামের হারুনুর রশিদের স্ত্রী। হারুন চট্টগ্রামে ট্রাক চালকের কাজ করেন।



পুলিশ জানায়, গত ৬ ফেব্রুয়ারি দুপুরে সদরের ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের গৃহবধূ শিল্পি আক্তার খুন হন। এ ঘটনায় ওইদিন গৃহবধূর বড় ভাই আমির হোসেন বাদি হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে আদালতে হাজির করে। এসময় নিহত শিল্পির দেবর নিরব হত্যার ঘটনার বিবরণ দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহৃত কাঠের তৈরী ভারী হাতপাখা ঘর থেকে উদ্ধার করা হয়।

স্বীকারোক্তি থেকে জানা যায়, ঘটনার দিন দুপুরে শিল্পির চার বছরের ছেলে শিপনকে কেন্দ্র করে দেবর নিরবের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষীপ্ত হয়ে ঘরে থাকা কাঠের তৈরি ভারী হাতপাখার হাতল দিয়ে শিল্পির মাথায় এলোপাতাড়ি আঘাত ও তলপেটে লাথি মারা হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

দেখা হয়েছে: 627
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪