|

শিল্পী সমিতির নবনির্বাচিতদের শপথ বুধবার

প্রকাশিতঃ ৪:০৬ অপরাহ্ন | অক্টোবর ২৮, ২০১৯

শিল্পী সমিতির নবনির্বাচিতদের শপথ বুধবার

বিনোদন বার্তাঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের নবনির্বাচিত কমিটির সদস্যরা আগামী বুধবার শপথ নেবেন। ওই দিন সকালে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) জহির রায়হান ভিআইপি প্রজেকশনে হলে শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সমিতির দ্বিতীয়বারের মতো নির্বাচিত সভাপতি মিশা সওদাগর।

মিশা বলেন, আগামী ৩০ অক্টোবর আমরা শপথ নেব। ওইদিন সকালে কমিটির নবনির্বাচিত সদস্যরা সবাই উপস্থিত থাকবেন।’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের জয়ী হওয়া শিল্পীদের শপথবাক্য পাঠ করাবেন প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন।

এবারের নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন মিশা সওদাগর আর সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন জায়েদ খান। টানা দ্বিতীয় মেয়াদে একই পদে বিজয়ী হলেন মিশা-জায়েদ। এছাড়াও এবারের নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলের পুরো ২১ জনই বিজয়ী হয়েছে।

নির্বাচনের ঘোষিত ফল অনুযায়ী, সভাপতি পদে ২২৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন মিশা সওদাগর। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মৌসুমী পেয়েছেন ১২৫ ভোট। আর সাধারণ সম্পাদক পদে ২৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জায়েদ খান। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইলিয়াস কোবরা পেয়েছেন ৬৮ ভোট।

ভোটে অন্যান্য পদে জয়ী প্রার্থীরা হলেন- মনোয়ার হোসেন ডিপজল (সহ সভাপতি), মাসুম পারভেজ রুবেল (সহ সভাপতি), আরমান (সহ-সাধারণ সম্পাদক), সুব্রত (সাংগঠনিক সম্পাদক), মামনুন হাসান ইমন (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), জ্যাকি আলমগীর (দপ্তর ও প্রচার সম্পাদক), জাকির হোসেন (সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক), ফরহাদ (কোষাধ্যক্ষ)। এছাড়াও কার্যকরী পরিষদের সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন- অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী ও মারুফ।

দেখা হয়েছে: 485
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪