|

শিশুকে গলাটিপে হত্যার পর ডোবায় ফেলে দেন সৎমা

প্রকাশিতঃ ১:১৩ পূর্বাহ্ন | জুন ১৪, ২০২০

শিশুকে গলাটিপে হত্যার পর ডোবায় ফেলে দেন সৎমা

স্টাফ রিপোর্টারঃ নিজের গর্ভে সন্তান জন্ম না হওয়ায় সতীনের সন্তানকে সহ্য করতে পারতেন না সৎ মা রিনা আক্তার। তাই সতীনের চার বছরের কন্যা সন্তানকে টিউবওয়েল পাড়ে ডেকে নিয়ে গলাটিপে হত্যার পর ডোবায় ফেলে দেন। পরে প্রচার করেন শিশুটি ডোবার পানিতে পড়ে মারা গেছে।

শিশুটির বাবার করা অভিযোগে প্রেক্ষিতে শুক্রবার রাতে পুলিশ তাকে আটক করলে বেরিয়ে আসে এমন লোমহর্ষক তথ্য। শনিবার দুপুরে তাকে জেলে পাঠানো হয়েছে। ঘটনাটি জামালপুরের সরিষাবাড়ীর মাজালিয়া গ্রামের।

নিহত শিশুটির নাম নাম কণা আক্তার (৪)। বাবা মাজালিয়া গ্রামের আবুল কালাম।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ১০ জুন রাত ৮টার দিকে কনা আক্তারকে ঘরের পাশে একটি ডোবায় পড়ে থাকতে দেখে বাড়ির লোকজন। শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তার সৎমা রিনা আক্তার শিশুটি পানিতে পড়ে নিহত হয়েছে বলে এলাকায় প্রচার করে।

এমন ঘটনায় এলাকায় সৎমাকে ঘিরে সন্দেহের সৃষ্টি হয়। পরে শিশুটির বাবা পুলিশে মৌখিক অভিযোগ করেন। তদন্তে নামে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে এমন তথ্য।

নিহত শিশুর বাবা আবুল কালাম জানান, দুই বছর আগে তার প্রথম স্ত্রী সালমা বেগম শারীরিক অসুস্থতায় মারা যান। তারপর তিনি মাজালিয়া গ্রামের ঈমান আলীর মেয়ে রিনা আক্তারকে বিয়ে করেন। তার গর্ভে সন্তান না হওয়ায় সে প্রথম স্ত্রীর সন্তানকে সহ্য করতে পারতো না। এ আক্রোশে সে তার মেয়েকে গলাটিপে হত্যা করে লাশ পানিতে ফেলে দেয়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. ফজলুল করীম জানান, সৎ মা রিনা আক্তার পুলিশের কাছে স্বীকার করেছেন তিনি শিশুটিকে হত্যা করেছেন। এ ব্যাপারে শিশুটির বাবা আবুল কালাম বাদি হয়ে তার স্ত্রীর বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

ইত্তেফাক

দেখা হয়েছে: 240
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪