|

শরীয়তপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিতঃ ১১:১৭ অপরাহ্ন | জানুয়ারী ২৫, ২০২১

শিশু ধর্ষণ

মোঃ মহসিন রেজা, শরীয়তপুরঃ শরীয়তপুর জেলার সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের চরসুন্দী গ্রামে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনা ঘটিয়েছে চরসুন্দী এলাকার মৃত খলিল সরদারের ছেলে সোহেল সরদার (২৪)।

শিশুটি বাড়ি গিয়ে শারীরীক নির্যাতনের কথা তার মাকে জানানোর পর তাকে বিভিন্ন ধরনের ব্যাথানাশক ঔষধ খাওয়ান। এবিষটি শিশুটির পরিবার লাজ লজ্জা ভয়ে রফাদফার আশ্বাসে বিষয়টি কাউকে কিছু না জানিয়ে চুপচাপ বাড়িতেই বসে ছিলো কিন্তু এক পর্যায়ে শিশুটির শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকলে গত ২২ জানুয়ারী শুক্রবার বিকালে শরীয়তপুর সদর হাসপাতালে এনে ভর্তি করেন।

পরে পালং মডেল থানায় ধর্ষক সোহেলর বিরুদ্ধে শিশুটির মা বাদী হয়ে ধর্ষন মামলা দায়ের করেন।

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, শিশুটি ধর্ষণের শিকার হয়েছে রবিবার বিকেল ৫টার দিকে। শিশুটি বাড়ির পাশে খেলতে গিয়েছিল। তখন প্রতিবেশী সোহেল সরদার (২৫) শিশুটিকে তার রুমে ডেকে নিয়ে ধর্ষণ করে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সুমন কুমার পোদ্দার বলেন, গত ২২ জানুয়ারি সেক্সুয়াল অ্যাসল্ট নিয়ে ৪ বছরের এক শিশু ভর্তি হয়। এখনো ভর্তি আছে। প্রাথমিক মেডিকেল পরিক্ষা করা হয়েছে।

ডিএনএ পরীক্ষার জন্য ঢাকায় রিপোর্ট পাঠানো হয়েছে। ওই রিপোর্ট পেলে বলা যাবে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে কি না।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে ধর্ষণ মামলা করেছেন। মামলার আসামি পালিয়ে বেড়াচ্ছেন, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 385
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪