|

শিশুকে ধর্ষণে কিশোর গ্রেফতার

প্রকাশিতঃ ১০:২৪ অপরাহ্ন | নভেম্বর ০৪, ২০২০

ধর্ষণ

নিজস্ব প্রতিবেদকঃ দিনাজপুরের ফুলবাড়ীতে সাত বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে (১২) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়। সে একটি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

ফুলবাড়ী থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, গত শনিবার দুপুর দেড়টায় বাড়ির পার্শ্ববর্তী পুকুরে ওই শিশুকন্যা গোসল করতে যায়। ওই সময় পুকুরে একই গ্রামের অন্য এক কিশোরীও গোসল করছিল।

এ সময় ওই পুকুরে অভিযুক্ত কিশোরও গোসল করতে নামে। এক পর্যায়ে অন্যরা গোসল সেরে পুকুর ছেড়ে চলে গেলেও থেকে যায় ওই শিশুকন্যাসহ ওই কিশোর। শিশুকন্যাটিও গোসল সেরে পুকুর থেকে উঠে আসার সময় ওই কিশোর তার মুখ চেপে ধরে পুকুরপাড়ের আড়ালে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনা পুকুরের অপরপাড় থেকে আরেক কিশোরী দেখতে পেয়ে প্রতিবেশী কয়েকজন নারীকে জানালে তারা ঘটনাস্থলে ছুটে আসে। তাদের আসতে দেখে পালিয়ে যায় ওই কিশোর। প্রতিবেশী নারীরা অসুস্থ অবস্থায় ওই শিশুকন্যাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। পরে রাত সাড়ে ৮টায় শিশুকন্যার মা বাদী হয়ে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেন।

ফুলবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহমুদুল হাসান বলেন, মামলা দায়েরের পর বুধবার ভোর ৬টার দিকে ওই কিশোরের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। একই সঙ্গে ধর্ষণের শিকার শিশুকন্যাকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 324
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪