|

চৌগাছায় চোখ উপড়ে নৃশংসভাবে শিশু শিক্ষার্থী হত্যা

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ন | মে ১১, ২০২০

হত্যা

নিজস্ব প্রতিবেদকঃ যশোরের চৌগাছায় চোখ উপড়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে সাকিব হোসেন (১২) নামের ৩য় শ্রেণির এক স্কুল শিক্ষার্থীকে। নিহত সাকিব চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার কুন্দিপুর বেলেমাঠ গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে।

সে চৌগাছা উপজেলার স্বরূপপুর গ্রামে নানা খলিলুর রহমান মন্ডলের বাড়িতে থেকে স্বরূপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণিতে পড়তো। এ বিষয়ে চৌগাছা থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

সোমবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার হাকিমপুর ইউনিয়নের স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি খাল থেকে তার চোখ উপড়ানো লাশ উদ্ধার করে পুলিশ।

চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক নিহতের নানী ফাতেমা বেগমের উদ্ধৃতি দিয়ে জানান, রবিবার মাগরিবের নামাজের পর থেকে সাকিবকে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা তাকে খুঁজাখুজি করে কোথাও পাননি। সোমবার সকালে সাকিবের নানী ফাতেমা ও তার বোন রহিমা খুঁজতে বের হয়। সকাল সাড়ে ১০টার দিকে স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশের একটি ক্যানালে (খাল) তার লাশ পড়ে থাকতে দেখেন।

সংবাদ পেয়ে চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক, সেকেন্ড অফিসার এসআই বিপ্লব রায় ও এসআই ফিরোজের নেতৃত্বে পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশ জানায়, নৃশংসভাবে শিশুটিকে হত্যা করা হয়েছে। তার ডান চোখটি উপড়ে ফেলা হয়েছে। ওসি তদন্ত এনামুল হক আরো বলেন, পুলিশ এ হত্যাকান্ডের মোটিভ উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে।

দেখা হয়েছে: 434
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪