|

শেখ হাসিনার জন্মদিনে টিপু-নোমানের প্রার্থনা

প্রকাশিতঃ ৯:৩৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৫, ২০২০

শেখ হাসিনার জন্মদিনে টিপু-নোমানের প্রার্থনা

মোঃ রুবেল হোসেন,লক্ষ্মীপুর: সরকার প্রধান ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৪’তম জন্মদিন উদযাপন উপলক্ষ্যে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি এ.কে.এম সালাহ্ টিপু ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন।

মিলাদ মাহফিল শেষে ৩ শতাধিক দিনমজুর-শ্রমজীবি মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে জেলা যুবলীগের কার্যালয় প্রাঙ্গণে বিশেষ এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল জব্বার লাভলু,সদর উপজেলা পশ্চিম যুবলীগের আহ্বায়ক তোফাজ্জল হোসেন চৌধুরী টিটু, যুগ্ম-আহ্বায়ক মাহবুবুল হক মাহবুব, লাহারকান্দি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ তফসির আহম্মেদ, ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ আব্দুল রাজ্জাক রাসেল,যুগ্ম-আহ্বায়ক মোঃ হারুনুর রশিদ হারুন,কশাখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম,চরশাহী ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ জয়নাল আবেদীনসহ অসংখ্য যুবলীগের নেতাকর্মী।

প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে টিপু-নোমান সৃষ্টিকর্তা’র দরবার দুই-হাত তুলে প্রার্থনা করেন।

বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে দীর্ঘ সময় ধরে দায়িত্ব পালন করা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার জন্ম ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় (তৎকালীন বৃহত্তর ফরিদপুর জেলা, পূর্ব বাংলা, পাকিস্তান)। তিনি বাংলাদেশের একাদশ জাতীয় সংসদের সরকারদলীয় প্রধান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী।

দেখা হয়েছে: 435
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪