|

শেরপুর পৌরসভার ২নং ওয়ার্ডের কর্মহীন গরীবদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন

প্রকাশিতঃ ৭:৩৫ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০২০

শেরপুর পৌরসভার ২নং ওয়ার্ডের কর্মহীন গরীবদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন
বুলবুল আহম্মেদ, শেরপুর: সারা বিশ্বে মহামারি আকারে ছড়িয়ে পরা করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমন প্রতিরোধ কল্পে অঘোষিত লকডাউনে শেরপুর পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মো: হাবিবুর রহমানের নিজস্ব অর্থায়নে ৪০০ অসহায় কর্মহীন পরিবারে মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরন করেছেন।
বৃহস্পতিবার ২ এপ্রিল দিনব্যাপী এই খাদ্যসামগ্রী বিতরনের উদ্বোধন করেন শেরপুর পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মো: হাবিবুর রহমান। শেরপুর জেলা রেজিস্টার অফিসের সাবেক সভাপতি সমাজসেবক মো: ইদ্রিস আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরন করেন শেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: আবু রায়হান রুপন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক মো: সেলিম মিয়া ও মানবাধিকার কর্মী শওকত আলী খান বুলবুল, শ্রমিক নেতা রুবেল ও সোহেল ।
খাদ্য সামগ্রী বিতরন সময়ের শুরুতে আবু রায়হান রুপন বলেন, সারা বিশ্বে করোনা ভাইরাস এক আতংকের নাম। বাংলাদেশেও ইতিমধ্যে অর্ধশত রোগী এ ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছে। আক্রান্তের সংখ্যাও ধীরে ধীরে বাড়ছে। তাই শেরপুর বাসীকে করোনা মোকাবেলায় সতর্ক থাকতে হবে। অঘোষিত লকডাউনে কর্মজীবী মানুষেরা বেকার হয়ে দিনযাপন করছে। তাই পৌরসভার ২নং ওয়ার্ডের  কাউন্সিলর হাবিব তার সাধ্যমত ৪০০ কর্মহীন পরিবারের পাশে দাড়িয়েছে। এজন্য আমি এই ওয়ার্ডের একজন ভোটার হয়ে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি
খাদ্য সামগ্রী বিতরনের সমাপনি বক্তব্যে কাউন্সিলর হাবিবুর রহমান জানান, আমি চেষ্টা করেছি নিজস্ব তহবিল থেকে কর্মহীন নিম্ন আয়ের মানুষদের মাঝে কিছু খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করতে। এর আগেও করোনা ভাইরাস মোকাবেলায় ২ নং ওয়ার্ড বাসীকে সচেতন করতে নানা কর্মসূচী আমি হাতে নিয়েছি। নিজ হাতে ২ নং ওয়ার্ডে বিভিন্ন জায়গায় করোনা ভাইরাস মোকাবেলায় জীবানুনাশক স্প্রে করেছি। ভবিষ্যতে যে কোন দূর্যোগময় সময়ে তা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। এছাড়াও তিনি আরও বলেন, শেরপুরে বসবাসরত বিত্তবান ও রাজনৈতিক নেতৃবৃন্দদের  গরীব,অসহায় মানুষদের পাশে দাড়ানো উচিৎ।
দেখা হয়েছে: 339
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪