|

শেষ মুহূর্তে স্থগিত হলো ত্রিশাল উপজেলা আ.লীগের সম্মেলন, নেতাকর্মীদের ক্ষোভ

প্রকাশিতঃ ৬:৩৮ অপরাহ্ন | জুন ৩০, ২০২২

শেষ মুহূর্তে স্থগিত হলো ত্রিশাল উপজেলা আ.লীগের সম্মেলন, নেতাকর্মীদের ক্ষোভ

ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলা আ.লীগের সম্মেলন শেষ মুহূর্তে এসে স্থগিত করা হয়েছে। ময়মনসিংহ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার রাতে জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত ঘোষণা করা হয়েছে জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, “বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল এক বিবৃতিতে এই তথ্য প্রকাশ করেছেন। পরবর্তীতে তারিখ জানানো হবে।”

সম্মেলন স্থগিত না হলে রাত পেরুলেই ১ জুলাই(শুক্রবার) সম্মেলন অনুষ্ঠিত হতো।

দীর্ঘ ১৯ বছর ঝিমিয়ে থাকার পর সম্মেলনের খবরে প্রাণ ফিরে পেয়েছিল ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে চা স্টল, এমনকি বাসার ডাইনিং ও দোকানপাটের আড্ডায়ও চলছিল এনিয়ে তুমুল আলোচনা-সমালোচনা।

পৌরসভার বিভিন্ন পয়েন্ট, সম্মেলন স্থল ও এর আশেপাশে পদ প্রত্যাশিদের ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড ও তোড়নে ছেয়ে গেছে। মঞ্চসজ্জার কাজও প্রায় শেষ পর্যায়ে ছিল। কোরবানির ঈদের আগ মূহুর্তে আরেকটি উৎসব যেন কড়া নাড়ছিল আওয়ামী কর্মীসমর্থকদের মাঝে।

হঠাৎ করে শেষ মুহূর্তের এমন খবরে হতাশ হয়েছেন উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এনিয়েও চলছে আলোচনা-সমালোচনা।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন পদ প্রত্যাশী ক্ষোভ প্রকাশ করে বলেন, “এভাবে শেষ সময়ে এসে সম্মেলন স্থগিত হওয়াটা মেনে নেওয়া যায় না। এখানে কারও কারও হাত বা অন্য কোনো উদ্দেশ্যও থাকতে পারে। আমরা চাই দ্রুত সময়ের মধ্যে পুনরায় তারিখ ঘোষণা করে সম্মেলন হউক।”

তবে এক্ষেত্রে কয়েকজন মনে করছেন, “স্থানীয় এমপি, মন্ত্রী, জেলা আওয়ামীলীগ ও কেন্দ্রীয় কমিটির বিরোধ ও সমন্বয়হীনতার কারণে একেবারে শেষ সময়ে এসে এমন হঠকারী সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যেটা মোটেও কাম্য নয়। ”

তবে অনেকেই মনে করছেন সম্মেলন যে কারনেই স্থগিত করা হোক না কেন, দ্রুত সময়ের মধ্যে একটি সফল সম্মেলন করে কমিটি করে দিলেই আবারও প্রাণচঞ্চল হয়ে উঠবে ত্রিশাল উপজেলা আওয়ামীলীগ।

শেষ মুহূর্তে সম্মেলন কেন স্থগিত করা হলো এবং কতদিনের মধ্যে সম্মেলনের নতুন তারিখ ঘোষণা হতে পারে এমন প্রশ্নে জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, ” অনিবার্য কারণ বশতই সম্মেলন স্থগিত করা হয়েছে। ঈদের পরপরই জুলাই মাসের যে কোনদিন সম্মেলনের নতুন তারিখ ঘোষণা করা হবে।”

দেখা হয়েছে: 134
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪