|

চতুর্থ বারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ন | মে ০৯, ২০২২

পঞ্চম বারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী

ফারুক হোসেন, মাটিরাঙ্গা, খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত হয়ে সম্মাননা স্মারক পেলেন মাটিরাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী। গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর হত্যাকান্ডসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটন, মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক উদ্ধারসহ মাদক ব্যবসায়ীদের আটক করা ছাড়াও চোরাচালান নিরোধে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করায় এ শ্রেষ্ঠত্বের পুরস্কারে ভুষিত হন তিনি।

সোমবার (৯ মে) সকালের দিকে খাগড়াছড়ি জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় মাটিরাঙ্গা থানার চৌকস পুলিশ কর্মকর্তা মুহাম্মদ আলী চতুর্থ বারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মনোনীত হয়েছেন।

একইসাথে বিশেষ ওয়ারেন্ট তামিলকারী অফিসার ও এপ্রিল মাসের কর্ম মূল্যায়নে জেলার শ্রেষ্ঠ এসআই মোঃ ইব্রাহিম খলিল এর নাম ঘোষণা করা হয়। কল্যাণ সভা শেষে খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ বিপিএম এর হাত থেকে বিশেষ সম্মাননা পুরস্কার গ্রহণ করেন তাঁরা।

এ অর্জনকে মাটিরাঙ্গাবাসীর জন্য উৎস্বর্গ করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, এমন অর্জন আমার একার পক্ষে সম্ভব নয়। মাটিরাঙ্গার জনগণের সহযোগিতা ছিল বলেই আমি এই সম্মাননা পেয়েছি।

মাটিরাঙ্গা উপজেলা থেকে মাদক, চোরাচালান ও সন্ত্রাস নির্মূল করার ঘোষণা দিয়ে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় খাগড়াছড়ির পুলিশ সুপারের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

দেখা হয়েছে: 123
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪