|

সংঘর্ষে থামাতে পুলিশের গুলি, সহকারী পুলিশ সুপারসহ আহত ২০

প্রকাশিতঃ ৫:২১ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০২২

সংঘর্ষে থামাতে পুলিশের গুলি, সহকারী পুলিশ সুপারসহ আহত ২০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

শনিবার (২ এপ্রিল) সকাল ১১টা থেকে উপজেলার চরচারতলা এলাকায় এই সংঘর্ষ শুরু হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত থেমে থেমে সংঘর্ষ চলছিল।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চরচারতলা এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আনু সরকারের বাড়ি ও শেয়াল বাড়ির লোকজনের সঙ্গে বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার সকালে দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে নেমে পড়ে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে তাদের অন্তত দুই থেকে তিন জন আহত হয়। এ সময় সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক হুমায়ুন কবির আহত হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। সংঘর্ষ চলাকালে হামলাকারীদের ঢিলের আঘাতে পুলিশ ও সাংবাদিকসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি।

দেখা হয়েছে: 129
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪