|

সব স্কুলে বাচ্চাদের সেক্স এডুকেশন দেওয়া উচিত: সোনাক্ষী

প্রকাশিতঃ ৪:২১ অপরাহ্ন | জুলাই ২৪, ২০১৯

সব স্কুলে বাচ্চাদের সেক্স এডুকেশন দেওয়া উচিত: সোনাক্ষী

অনলাইন বার্তাঃ বলিউডের জনপ্রিয় তারকা সোনাক্ষী সিনহা। ‘দাবাং’ গার্ল হিসেবে তার আলাদা পরিচিতি রয়েছে। এবার যৌনতা নিয়ে মুখ খুললেন সোনাক্ষী। মানুষকে সেক্স এডুকেশন দেবেন তিনি। যৌনতা নিয়ে সমাজের রাখঢাক ভাঙতে চলেছেন এই নায়িকা।

সোনাক্ষী বলেন, সেক্স নিয়ে লুকোচুরির কিছু নেই। বরং এই বিষয় নিয়ে খোলাখুলি কথা বলা উচিত মানুষের জানা উচিত। সেক্স বিষয়টা আমাদের জীবন খুব স্বাভাবিক একটা বিষয়। খোলাখোলি কথা বললে সমাজের ক্ষতি হবে না। উল্টে উন্নতি হবে।

সোনাক্ষীর পরবর্তী ছবি ‘খানদানি সাফাখানা’তে এরকম এক ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। আগস্টের ২ তারিখ রিলিজ করবে এই ছবিটি। মজার ছলে এক নতুন গল্প বলতে চলেছে এই ছবি।

সোনাক্ষী এই ছবিতে একটি সাফাখানা চালান। আসলে দাবাখানা থেকে সাফাখানা। সোনাক্ষীর বাবা রোগীদের দেখতেন। সেখানেই সোনাক্ষী মানুষকে সেক্স সম্পর্কে সচেতনতা বাড়াতে শুরু করেন। আর এই নিয়েই পুরো সমাজ তার বিপক্ষে চলে যায়। সোনাক্ষী তবুও থেমে যান না।

তিনি বলেন, সেক্স কোনও গোপন রোগ নয়। আর সেক্স নিয়ে কথা বলাটা কোনও গোপন কথা নয়। মানুষ কেন এই বিষয়টাকে গোপন বিষয় ভাবেন? এমন ভাবার কারণ নেই। সব স্কুলে বাচ্চাদের সেক্স এডুকেশন দেওয়া উচিত।

দেখা হয়েছে: 1591
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪