|

সরকার করোনা মোকাবেলায় ব্যর্থ হয়েছে- ময়মনসিংহে এমরান সালেহ প্রিন্স

প্রকাশিতঃ ১০:১৩ অপরাহ্ন | অগাস্ট ০৮, ২০২১

সরকার করোনা মোকাবেলায় ব্যর্থ হয়েছে- ময়মনসিংহে এমরান সালেহ প্রিন্স

এম এ আজিজ, ময়মনসিংহ: সরকার করোনা মোকাবেলায় ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বলেছেন, লাগামহীন অনিয়ম দূর্নীতি, ভুলনীতি ও উদাসীনতার কারণে সরকার করোনা মোকাবেলায় ব্যর্থ হয়েছে।

তাদের ব্যর্থতায় করোনা সংক্রমণ বাড়ছে। চিকিৎসার সঙ্কট সৃস্টি হয়েছে। ভ্যাকসিন আসছে না, মানুষ মৃত্যুর কোলে ঢলে পড়ছে। করোনার ভয়াবহতায় শহর-গ্রামে আতঙ্কের সৃস্টি হয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগী ভর্তি না করার তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে অক্সিজেন ও আইসিইউ সুবিধাসহ ফিল্ড হাসপাতাল বা অন্য কোন হাসপাতালে বিকল্প চিকিৎসা ব্যবস্থা করার আহ্বান জানান তিনি।

শনিবার বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় করোনা হেল্প সেল সেন্টারে বিএনপির পক্ষ থেকে করোনা রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ ও অক্সিজেন বিতরন কালে তিনি এ সব কথা বলেন।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আসলাম মিয়া বাবুলের সভাপতিত্বে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু হাসনাত বদরুল কবির, বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, বীরমুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, আলী আশরাফ, আবদুল আজিজ খান, ধোবাউড়া বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন খান, আবদুল কুদ্দুস,আবুল কাশেম ডলার, আমিনুল ইসলাম, মাসুদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে বিএনপি নেতা সৈয়দ এমরান সালেহ প্রিন্স হালুয়াঘাট ও ধোবাউড়া বাজারে সচেতনতা মুলক প্রচারনা ও মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। একই দিনে তিনি করোনায় মৃত্যুবরণকারীদের কবর জিয়ারত করে তাদের পরিবারের প্রতি সমবেদনা জানান।

দেখা হয়েছে: 219
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪