|

সরকার বিরোধী লিফলেট ছাপানোয় দুই প্রতিষ্ঠান সীলগালা, আটক-২

প্রকাশিতঃ ১:০৩ অপরাহ্ন | অক্টোবর ২৯, ২০১৮

মোঃ কামাল হোসেন,ময়মনসিংহঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে সামনে রেখে ময়মনসিংহের চরাঞ্চলবাসীর দেয়া সরকার বিরোধী উষ্কানীমূলক লিফলেট ছাপানোর দায়ে দুই প্রতিষ্ঠানকে সীলগালা করেছে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রট। এ সময় দুই প্রতিষ্ঠানের দুই জনকে আটক করেছে পুলিশ।

গত রবিবার (২৮ অক্টোবর) রাতে নগরীর ছোটবাজার এলাকার স্বাধীন গ্রাফিক্স ও পাক প্রেস তল্লাশী চালিয়ে সরকার বিরোধী উষ্কানীমূলক লিফলেট পাওয়া যায়। এই লিফলেট ছাপানোর দায়ে দুই প্রতিষ্ঠান বন্ধ করে প্রশাসন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. তরিকুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতে নগরীর ছোটবাজার এলাকায় স্বাধীন গ্রাফিক্স ও পাক প্রেস তল্লাশী চালিয়ে সরকার বিরোধী উষ্কানীমূলক পাঁচ হাজার লিফলেট, দুটি কম্পিউটার জব্দ করা হয়। এসময় প্রেসের দুই ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, পাক প্রেসের ম্যানেজার কাজি বাদল ও স্বাধীন গ্রাফিক্সের ডিজাইনার দীপঞ্জয় দীপ। পরে ওই দুজনকে জেলা গোয়েন্দা কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য নেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আজ দুপুরে তাদের নিয়মিত মামলায় আদালতে প্রেরণ করা হবে।

উলেক্ষ্য, আগামী ২ নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ সফরে আসার কথা রয়েছে। সফরকে ঘিরেই সরকার বিরোধী উষ্কানীমূলক এই লিফলেট ছাপানো হয়েছে বলে বিশেষজ্ঞদের মতামত।

দেখা হয়েছে: 566
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪