|

শরীয়তপুরে চাল আত্নসাতের সংবাদ সংগ্রহের জেরে সাংবাদিকদের উপর হামলা

প্রকাশিতঃ ৯:১৭ অপরাহ্ন | এপ্রিল ১৮, ২০২০

শরীয়তপুরে চাল আত্নসাতের সংবাদ সংগ্রহের জেরে সাংবাদিকদের উপর হামলা

শরীয়তপুর প্রতিনিধিঃ বাংলাদেশে করোনা মহামারী হওয়ায় সারা বাংলাদেশে ওএমএসের মাধ্যেমে সরকার চাল বিতরনের ঘোষনা দেয়। যার ফলে শরীয়তপুর সদর পৌরসভার ৫নং ওয়ার্ডের আলমগীর চৌকিদার ওএমএসের ডিলার পায়, কিন্তু তিনি ওএমএসের চাল আত্মসাৎ করে বাড়িতে লুকিয়ে রেখেছে এমন সংবাদের ভিত্তিতে ১৮ এপ্রিল শনিবার সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের সাথে খারাপ আচরন করে সিরাজ চৌকিদারের ছেলে আলমগীর ও তার ছোট ভাই জাহাঙ্গীর চৌকিদার।

এরপর সাংবাদিকরা চলে এলে তার এক ঘন্টা পর নেলা দেড়টার দিকে ডিসি অফিসের কাছে এড. আলমগীর মুন্সীর চেম্বারের পাশের গলিতে জয়যাত্রা টেলিভিশন, অনলাইন নিউজ পোর্টাল অপরাধবার্তার মো. মহসিন রেজা ও দৈনিক আমাদের কন্ঠের প্রতিনিধি সোহাগ খান সুজনের উপর অতর্কিত হামলা চালায়।

পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের শরীয়তপুর সদর হাসপাতালে এনে ভর্তি করেন।

এসময় সন্ত্রাসী জাহাঙ্গীর চৌকিদার, আলমগীর চৌকিদার, জাহাঙ্গীর বেপারী, হায়দার শিকদার, জুয়েল আকনসহ ১৫/২০ জন এলোপাতাড়ি মারধর করে তাদের।

এর আগে গত বৃহস্পতিবার পালং ইউনিয়নের ডিলার বোরহান মেম্বারের চাল কম দেওয়ার নিউজ প্রকাশ করায় এই হামলার পেছনে বোরহান মেম্বারেরও ইন্ধন রয়েছে বলে একাধীক সূত্র জানায়।

সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় শরীয়তপুরের সাংবাদিক সমাজসহ সাধারণ মানুষ এই সন্ত্রাসী হামলার বিচার দাবি করেন। এ হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায় আহতের স্বজনেরা।

দেখা হয়েছে: 1151
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪