|

সাংবাদিক আরিফ গ্রেফতার, সম্মিলিত সাংবাদিক সমাজের নিন্দা

প্রকাশিতঃ ১০:৪৬ অপরাহ্ন | মার্চ ১৪, ২০২০

সাংবাদিক আরিফ গ্রেফতার, সম্মিলিত সাংবাদিক সমাজের নিন্দা

শরিফা বেগম শিউলী, রংপুরঃ কুড়িগ্রামে মধ্যরাতে বাড়িতে হানা দিয়ে অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের প্রতিনিধি সাংবাদিক আরিফুল ইসলামকে তুলে নিয়ে মোবাইল কোর্ট বসিয়ে এক বছরের কারাদণ্ড দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রংপুরের সম্মিলিত সাংবাদিক সমাজ।

শনিবার রংপুর সম্মিলিত সাংবাদিক সমাজ এর আহ্বায়ক সাইদুল ইসলাম আলমগীর, সদস্য সচিব রতন সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ এক প্রেসবিজ্ঞপ্তিতে সাংবাদিক আরিফ হোসেন রিগ্যানকে রাতের বেলা মোবাইল কোর্ট পরিচালনা করে আটক করে সাজা দেওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

উল্লেখ্য, শুক্রবার (১৩ মার্চ) দিবাগত মধ্য রাতে ডিসি অফিসের দুই-তিন জন ম্যাজিস্ট্রেট ১৫-১৬ জন আনসার সদস্যকে নিয়ে দরজা ভেঙে তার বাসায় প্রবেশ করেন। তবে তারা কোনও তল্লাশি অভিযান চালাননি। পরে ডিসি অফিসে নেওয়ার পর তারা দাবি করেন, আরিফুলের বাসায় আধা বোতল মদ ও দেড়শ’ গ্রাম গাঁজা পাওয়া গেছে।

সুত্র বলছে, জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন একটি পুকুর সংস্কার করে নিজের নামে নামকরণ করতে চেয়েছিলেন। আরিফুল এ বিষয়ে নিউজ করার পর থেকেই তার ওপর ক্ষুব্ধ ছিলেন ডিসি।

এছাড়া, সম্প্রতি জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ নিয়ে ডিসি সুলতানা পারভীনের অনিয়ম নিয়েও প্রতিবেদন তৈরি করেন আরিফুল। এ কারণে আরিফুলের ওপর আরও ক্ষুব্ধ হন তিনি।

দেখা হয়েছে: 437
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪