|

শরীয়তপুরে প্রকৌশলীর হাতে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মানববন্ধন

প্রকাশিতঃ ৩:২৫ অপরাহ্ন | জুন ২১, ২০২০

শরীয়তপুরে প্রকৌশলীর হাতে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মানববন্ধন

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মাদকাশক্ত এরশাদুজ্জামান মৃদুলের দৃষ্টান্তমূলক শাস্তি ও প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শরীয়তপুর কর্মরত সাংবাদিকরা।

রবিবার (২১ জুন) দুপুরে শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। দ্রুত সময়ের মধ্যে তাকে প্রত্যাহার না করলে কঠোর কর্মসূচি ঘোষণার হুমকি দিয়েছেন সাংবাদিক নেতারা।

মানববন্ধন চলাকালে সাংবাদিক নেতারা ঘটনার তীব্র নিন্দা জানান এবং দোষী ব্যক্তির শাস্তি দাবি করেন। পরে শরীয়তপুর প্রেসক্লাব ও শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের পক্ষ থেকে জেলা প্রশাসকের মাধ্যমে স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব বরাবর স্বারকলিপি প্রধান করেন।

এ সময় শরীয়তপুর প্রেসক্লাবের সভাপতি অনল কুমার দে, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সহ-সভাপতি শেখ খলিলুর রহমান, শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রোকনুজ্জামান পারভেজ, সাধারণ সম্পাদক শহিদুজ্জামান খানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শরীয়তপু‌রে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এরশাদুজ্জামান মৃদুলের অ‌ফিসকক্ষে মাদক‌সেব‌নের দৃশ্য ধারন করায় লাঞ্ছিত করা হ‌য়ে‌ছে দুই টি‌ভি সাংবা‌দিককে। বৃহস্প্র‌তিবার (১৮ জুন) বিকাল ৫টার দি‌কে শরীয়তপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এরশাদুজ্জামান মৃদুলের অ‌ফিস রু‌মে এই লাঞ্ছিতের ঘটনা ঘ‌টে।

দেখা হয়েছে: 318
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪