|

সাদুল্লাপুরে পৃথক অভিযানে ৫ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিতঃ ১০:৪৮ অপরাহ্ন | জুলাই ০৯, ২০১৯

সাদুল্লাপুরে পৃথক অভিযানে ৫ মাদক কারবারি গ্রেফতার

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধিঃ সাদুল্যাপুরে বিশেষ অভিযানে ৫ মাদক কারবারি আটক। সাদুল্লাপুর থানার এস আই শহিদুল ইসলাম, এসআই মমিনুল হক, পিএসআই শহিদুল ইসলাম, এএসআই মিনহাজুল হক, এএসআই রবিউল ইসলাম-১, এএসআই মাহবুবুল মোর্শেদ ও সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।

০৮ জুলাই সোমবার অভিযান চালিয়ে ধাপেরহাটের ছোট ছত্রগাছা গ্রামের মৃত আছির উদ্দিন মাস্টারের ছেলে মোঃ রবিউল ইসলাম ওরফে প্রেসিডেন্ট রবিউলকে ১৫ পিস মাদক ইয়াবাসহ, বনগ্রাম ইউনিয়নের উত্তর কাজীবাড়ী সন্তোলা গ্রামের শাহজাহানের ছেলে অলিউর রহমান অলি(২০) ও আলম শেখ এর পুত্র সুজন শেখ(২২) দ্বয়কে ১৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ এবং খোর্দ্দ রুহিয়া গ্রামের মোতালেব এর পুত্র হাসান আলী(৩৫) এবং ভোলা উদ্দিনের পুত্র সাজেদুল(২৮) দ্বয় ১৭ পুড়িয়া মাদক গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।

এ সংক্রান্তে সাদুল্লাপুর থানায় “মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮” আইনে পৃথক তিনটি মামলা রুজু করা হয়েছে। গ্রেফতার কৃতদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে

দেখা হয়েছে: 411
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪