|

জাজিরা থানায় চাঁদা দাবির অভিযোগ করায় সিএনজি চাপা দিয়ে হত্যার চেষ্টা

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ন | জানুয়ারী ১১, ২০২১

জাজিরা থানায় চাঁদা দাবির অভিযোগ করায় সিএনজি চাপা দিয়ে হত্যার চেষ্টা

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের জাজিরা উপজেলার ঔষধ ব্যাবসায়ী নূরুল আমিনের কাছে স্থানীয় সন্ত্রাসীরা চাঁদা দাবি করায় তিনি জাজিরা থানায় একটি অভিযোগ দায়ের করেন এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা নূরুল আমিনকে সিএনজি চাপা দিয়ে হত্যার চেষ্টা চালানোর অভিযোগ উঠেছে।

জাজিরা থানায় অভিযোগ সূত্রে জানাযায়, জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নের নগর বোয়ালিয়া গ্রামের আতিকুর রহমানের ছেলে নূরুল আমিন জয়নগর ইউনিয়নের উত্তর কেবল নগর ইউনিয়ন পরিষদ ভবনের সামনে একটি ইউনানি ঔষধের ফার্মেসীর দোকান দিয়ে গত চার মাস ধরে ব্যাবসা করে আসছে।

গত ৩০ ডিসেম্বর রাতে ব্যাবসায়ী নূরুল আমিনের কাছে স্থানীয় জাহাঙ্গীর কাজী তার সন্ত্রাসী দলবল নিয়ে ফার্মেসীতে এসে চাঁদা দাবি করে, আমিন চাঁদা দিতে অস্বীকার করায় জাহাঙ্গীর কাজী তার ছেলে ও নুরুল ইসলামসহ বেশ কয়েকজনের সন্ত্রাসী গ্রুপ তাকে হাত পা ভেঙে ফেলার হুমকি দেয়। পরদিন ৩১ ডিসেম্বর নূরুল আমিন জাজিরা থানায় একটি অভিযোগ দায়ের করেন, এরপর থেকেই তাকে প্রানে মেরে ফেলার হুমকি দেয় জাহাঙ্গীর কাজী ও তার দলবল।

এরই সূত্র ধরে গত ৪ জানুয়ারী রাতে নূরুল আমীন তার অটো ভ্যান নিয়ে ঔষধ নেওয়ার উদ্দেশ্য শরীয়তপুর সদরে আসার পথে ডোমসার বাজারের কাছে পৌঁছালে পেছন থেকে জাহাঙ্গীর কাজীর লোকজন একটি সিএনজি দিয়ে তার অটোভ্যানকে ধাক্কা মেরে ফেলে দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়। এতে নূরুল আমিন গুরুতর আহত হন।

এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরন করেন। ঢাকা থেকে চিকিৎসা নিয়ে নূুরুল আমিন এখন শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে জানতে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মুঠোফোনে কল করলে তাকে পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 410
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪