|

রংপুরে উচ্চ মূল্যে সিগারেট বিক্রি বন্ধে অভিযান

প্রকাশিতঃ ৯:৪৭ অপরাহ্ন | জুলাই ০৭, ২০২০

রংপুরে উচ্চ মূল্যে সিগারেট বিক্রি বন্ধে অভিযান

রংপুর প্রতিনিধিঃ রংপুর মহানগরীতে উচ্চ মূল্যে সিগারেট বিক্রি বন্ধের অভিযানে নেমেছে প্রশাসন। (০৭ জুলাই, ২০২০) মঙ্গলবার দুপুর ১২ টার দিকে মহানগরীতে বেশ কয়েকটি জায়গায় এ অভিযান পরিচালনা করা হয়।

স্থানীয় ভোক্তা সাধারণের অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রশাসন ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ এর উৎপাদিত সিগারেট (বেনসন & হেজেস) নির্ধারিত মূল্য ১৪ টাকায় বিক্রি না করে ১৫ টাকায় বিক্রি করায় মহানগরীর নুরপুর ব্রিজের জাহিদুল স্টোর, ডুগডুগীর বাজারের প্রদীপ স্টোর ও সিটি বাজারে হোটেলপট্টিতে রফিকুল স্টোরে অভিযান চালান।

এ সময় দোকান মালিক তাদের কাছে ক্ষমা প্রার্থনা করেন এবং নির্ধারিত মূল্যে সিগারেট বিক্রি করবেন বলে স্থানীয় বাজার সমিতির প্রতিনিধির উপস্থিতিতে মুচলেকা প্রদান করেন।

এ বিষয়ে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো, বাংলাদেশ,এর পরিবেশক শাইরিন এন্টারপ্রাইজ রংপুরের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নাদিম আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বাজেট পূর্ববর্তী এবং পরবর্তী সময়ে কিছু অসাধু ব্যবসায়ী বাজারে অতিরিক্ত মুনাফা লাভের আশায় ভোক্তাদের ক্ষতিগ্রস্ত করে বেশি দামে বিক্রি করে আসছে।

তিনি আরোও বলেন, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ সব সময় ভোক্তা ও বিক্রেতার উভয়ের স্বার্থ বিবেচনা করে ব্যবসা পরিচালনা করে এবং শাইরিন এন্টারপ্রাইজ রংপুরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রতিনিয়ত বাজারে পর্যবেক্ষণ অব্যাহত রেখেছেন বলে তিনি জানান।

দেখা হয়েছে: 475
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪